০৩ মে ২০২৪, শুক্রবার, ০৪:১৭:৫৯ পূর্বাহ্ন
রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২৪
রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক  নির্বাচন অনুষ্ঠিত

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক  নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০ থেকে শুরু করে  বিকেল ৩ট পর্যন্ত নগরীর হোটল স্টার ইন্টারন্যাশনালে ১৬ জন প্রার্থীর পক্ষে ৩৪ জন ভোটার সুষ্ঠুভাবে  ভোট দিয়েছেন। 

হোটল স্টার ইন্টারন্যাশনালে দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ৩জন  এবং সধারণ সম্পাদক পদে জন শক্ত  প্রতিদ্বন্দ্বিতা করেন। 

যেখানে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ''রাজশাহীর আলো পত্রিকার প্রতিনিধি ফয়সাল আহমেদ" এবং সাধারণ সম্পাদক "এশিয়ান টেলিভিশন রাজশাহীর ক্যামেরা পার্সন আরিফুল হক রনি"

এছাড়াও সহ-সভাপতি পদে সৌমেন মন্ডল রাজন ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক পদে মতিউর রহমান মতি এবং পাভেল ইসলাম মিমুল, সাংগঠনিক সম্পাদক পদে  রাজশাহী নিউজ ২৪ এর স্টাফ রিপোর্টার মো:তুহিন আলী, দপ্তর নাঈম ইসলাম কোষাধক্ষ্য মৃদুল ইসলাম, প্রচার সম্পাদক ওমর আলী

উল্লেখ্য, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম গত (১ডিসেম্বর) ২০২২ এক বছর পার হওয়ার পর ৫মার্চ ২০২৪ পূর্বের কমিটি বিলুপ্ত হয়। এর পরে আলামিন হোসেনকে আহবায়ক হুমায়ন কবিরকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।

পরিবর্তিত আহবায়ক কমিটির নির্দেশনায় আজ শুক্রবার হুমায়ন কবিকে প্রধান নির্বাচন কমিশনার করে নির্বাচন কমিটি গঠন করা হয় সুষ্ঠ ভাবে তা সম্পন্ন হয়েছে।

এর পরেই নতুন নির্বাচন কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি করে ১৫দিনের মধ্যে তা আহবায়ক কমিটির নিকট দিলে তারা নতুন কমিটির উপর দায়িত্ব হস্তান্তর করবেন।

শেয়ার করুন