৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৪:৫৭:৩৪ পূর্বাহ্ন
বাঘায় ফেন্সিডিলসহ এক মাদক কারবারী গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৪
বাঘায় ফেন্সিডিলসহ এক মাদক কারবারী গ্রেপ্তার

রাজশাহীর বাঘা থানার পাকুড়িয়া (ঘোষপাড়া) গ্রাম থেকে ফেন্সিডিলসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল সোমবার দিবাগত রাত ১১টার দিকে এ অভিযান চালানো হয়। অভিযানে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে।।


গ্রেপ্তারকৃত মাদক কারবারীর নাম সাফাজুল ইসলাম (৪৭। তিনি বাঘা থানার পাকুড়িয়া (ঘোষপাড়া) গ্রামের মৃত খায়েজের পুত্র।


জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, রাজশাহী জেলার ডিবির এসআই মাহবুব আলম সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল সোমবার রাতে বাঘা থানার নারায়নপুর বাজার এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।


তারা গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, বাঘা থানার পাকুড়িয়া (ঘোষপাড়া) গ্রামের মাদক কারবারী জাহাঙ্গীর হোসেনের বাড়ীর সামনে দুইজন ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল রাত ১১টার দিকে অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশ সাফাজুল ইসলামকে (৪৭) গ্রেপ্তার করে। পরে দেহ তল্লাশি করে কাছে থাকা প্লাষ্টিকের বস্তা থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।


জাহাঙ্গীর হোসেন একজন সহযোগী মাদকব্যবসায়ী। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। এব্যাপারে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন