৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:২৩:০৪ অপরাহ্ন
রজনীকান্তের সিনেমা দেখার জন্য অফিসে ছুটি ঘোষণা!
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২৩
রজনীকান্তের সিনেমা দেখার জন্য অফিসে ছুটি ঘোষণা!

আগামী ১০ আগস্ট মুক্তি পেতে চলেছে তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্তের নতুন সিনেমা ‘জেইলার’। এ উপলক্ষে চেন্নাই ও বেঙ্গালুরুর বিভিন্ন অফিসে দিনটিতে ছুটি ঘোষণা করা হয়েছে।


ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার খরব, মুক্তির প্রথম দিনেই যেন কর্মীরা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করতে পারেন সেজন্যই এই ছুটির ঘোষণা। শুধু তাই নয়, বিভিন্ন অফিসে কর্মীদের বিনামূল্যে টিকিটও দেওয়া হয়েছে।


এর আগেও রজনীকান্তের সিনেমা মুক্তিকে কেন্দ্র করে ভক্তদের নানা পাগলামো চোখে পড়েছে। দুই বছর পর পর্দায় এই তারকার নতুন ছবি নিয়ে আগমনের খবরে তামিলনাড়ুতে তুমুল উচ্ছ্বাস-উন্মাদনা বিরাজ করছে। সিনেমাটি দেখার জন্য উন্মুখ হয়ে আছে দর্শক।


সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ইউনো অ্যাকুয়া কেয়ার’ নামের একটি প্রতিষ্ঠানের ছুটির ঘোষণা ব্যাপক ভাইরাল হয়েছে। সেই নোটিশে বলা হয়েছে, “সুপারস্টার রজনীকান্তের ‘জেইলার’ সিনেমা মুক্তি উপলক্ষে ১০ আগস্ট আমরা ছুটি ঘোষণা করছি। এছাড়া পাইরেসি বন্ধে উৎসাহ দিতে আমরা আমাদের কর্মীদেরও বিনামূল্যে টিকিট সরবরাহ করছি।”


উল্লেখ্য, ২০০ কোটি রুপির বাজেটে ‘জেইলার’ নির্মাণ করেছেন নেলসন। অ্যাকশন ঘরানার এই ছবিতে রজনীকান্তের সঙ্গে আছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, তামান্না ভাটিয়া, রাম্য কৃষ্ণান, যোগী বাবু প্রমুখ।


শেয়ার করুন