৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:১৩:০৮ পূর্বাহ্ন
রাজশাহী আঞ্চলিক শিক্ষা অফিসে এমপিকরণের নামে ঘুষ দুর্নীতি বন্ধের দাবিতে মানববন্ধন
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৩
রাজশাহী আঞ্চলিক শিক্ষা অফিসে এমপিকরণের  নামে ঘুষ দুর্নীতি বন্ধের দাবিতে মানববন্ধন

 রাজশাহী আঞ্চলিক শিক্ষা অফিসে পরিচালকের কার্যালয়ে এমপিকরণের নামে ঘুষ দুর্নীতি বন্ধ এবং নগরীর অবৈধ সুদ ব্যবসা বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় এই কর্মসূচি পালন হয়। 

জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা, সমাজ উন্নয়ন কর্মী কাজী রবিকউদ্দীন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের শিশু বিষক সাকিব আল হাসান, ২৫ নং ওয়ার্ড আহ্বায়ক ইউসুফ আলী, ১৩ নং ওয়ার্ডের নেতা রাতুল সরকার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী মহানগর সভাপতি সাগর নোমানী, বিভাগীয় সভাপতি আরিফুল ইসলাম, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজান, ফুটপাত ব্যবসায়ী নেতা আইয়ুব আলী তালুকদার প্রমুখ। 

মানববন্ধন কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী মহানগর। এসময় নগরীতে সুদ কারবারী ও প্রতারক মায়াকে ০৭ দিনের মধ্যে গ্রেপ্তারের দাবি জানানো হয়। 


শেয়ার করুন