১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ০২:৩২:৪৯ অপরাহ্ন
সমাবেশের আগের দিন বিএনপিকে রাষ্ট্রদূতের সঙ্গে মিটিং করতে হয় কেন: হানিফ
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২৩
সমাবেশের আগের দিন বিএনপিকে রাষ্ট্রদূতের সঙ্গে মিটিং করতে হয় কেন: হানিফ

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশকে নিয়ে যাঁরা ১/১১-এর স্বপ্ন দেখেন, তাঁরা খেলছেন। মুখে বলছেন মানবতা, গণতন্ত্রের কথা। তাঁরা যখন সমাবেশ করেন, তার আগের দিন বিদেশি রাষ্ট্রদূতের সঙ্গে মিটিং করেন। কেন মিটিং করতে হয়? 


আজ শুক্রবার আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠনের ডাকা শান্তি সমাবেশে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। তিনি বলেন, তাঁরা বিদেশিদের দিয়ে খেলছেন। যাদের নিয়ে খেলতে শুরু করেছেন, এই খেলা জনগণ খেলতে দেবে না। 


মাহবুব উল আলম হানিফ আরও বলেন, বিএনপি-জামায়াতের দুঃশাসনের বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে হবে। জাতি যখন আশা করছে আগামী ডিসেম্বর বা জানুয়ারিতে নির্বাচন হবে, তখনই নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশের শান্তি-অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র হচ্ছে।


হানিফ বলেন, ‘আপনারা জানেন, শেখ হাসিনা ২০০৯ সাল থেকে বাংলাদেশকে এই অবস্থানে নিয়ে এসেছেন। বাংলাদেশে বিএনপি-জামায়াতের সময় সশস্ত্র মিছিল হতো। বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছিল। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।’


শেয়ার করুন