২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১১:৪২:০৬ পূর্বাহ্ন
শুটিংয়ে সেরা মুহূর্ত...
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
শুটিংয়ে সেরা মুহূর্ত...

ক্যারিয়ারে সবচেয়ে ব্যস্ততম সময় কাটাচ্ছেন শবনম বুবলী। টানা শুটিং করছেন একের পর এক সিনেমার। সম্প্রতি বরিশালের বরগুনা তালতলী উপজেলায় শুটিং করেছেন ‘প্রেম পুরাণ’ নামে একটি সিনেমার। এটি পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন ও হাসান সিকদার।

এ সিনেমার শুটিংয়ে বিশেষ কিছু ঘটনা ঘটেছে বলেছেন জানিয়েছেন বুবলী। বিশেষ করে শুটিংয়ে ক্যারিয়ারের সেরা মুহূর্তটি তিনি পার করেছেন। সেই ঘটনা প্রসঙ্গে বুবলী বলেন, ‘তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে শুটিং করছিলাম। সেখানে শুটিং দেখতে অনেকের সঙ্গে এক ষাটোর্ধ্ব বৃদ্ধা তার নাতনিকে নিয়ে এসেছেন।

তারা কিছুতেই সামনে আসতে পারছিলেন না। আমি বিষয়টি দেখে তাদের ডাকলাম। ইউনিটের লোকজন তাদের আমার সামনে নিয়ে এলেন। আমাকে সামনে পেয়ে বৃদ্ধার নাতনি কেঁদে দিলেন! বিশ্বাস করতে পারছিল না আমিই বুবলী! বিষয়টি আমাকে বেশ আবেগী করে তুলেছিল।’

তিনি আরও বলেন, ‘আমার অভিনয় জীবনের সেরা মুহূর্ত ছিল এটি। কারণ বৃদ্ধার নাতনি বলেছে, আমার সঙ্গে দেখা করার জন্য আগের দিন সারা রাত আল্লাহর কাছে প্রার্থনা করেছেন, যেন আমার সঙ্গে দেখা হয়। আমি অতি সাধারণ একজন মানুষ।

কিন্তু তার মনের এই আকুতি আমাকে আবেগাপ্লুত করেছে। এই নানি নাতনিকে আজীবন মনে থাকবে আমার।’ এদিকে বুবলী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘তালাশ’, ‘ক্যাসিনো’, ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাগুলো। শুটিং করছেন ‘কয়লা’, ‘লোকাল’, ‘মায়া’, ‘বিট্রে’ ও ‘রিভেঞ্জ’ সিনেমার।

শেয়ার করুন