০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫০:৫৬ অপরাহ্ন
পুঠিয়ায় বিসিআইসি ডিলারের দোকানে ঢুকে কর্মচারীকে মারধর
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৪
পুঠিয়ায় বিসিআইসি ডিলারের দোকানে ঢুকে কর্মচারীকে মারধর

রাজশাহীর পুঠিয়ায় চারআনি রাজবাড়ী বাজারে সার না থাকায় বিসিআইসি ডিলারের দোকানে ঢুকে কর্মচারীদের মারধরের অভিযোগ উঠেছে।


মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে পুঠিয়া সদরের চারআনী বাজারে মোল্লা ট্রেডার্সে নামের সারের দোকানে এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় অভিযুক্ত ফারুক ও মামুন বারইপাড়া খাঁপাড়া গ্রামের আব্দুর রহমান চিকুর ছেলে ও আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের ড্রাফটিং সচিব আরিফের ভাই ।


মোল্লা ট্রেডার্সের মালিক ইসাহক আলী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন যাবত আমি সুনামের সাথে সার ব্যবসা করি। আইন মন্ত্রণালয়ের ড্রাফটিং সচিব আরিফ মাঝেমধ্যেই ফোন করে ভয় ভীতি দেখিয়ে প্রয়োজনের তুলনায় বেশি সার আমার কাছ থেকে ক্রয় করতো। লোক মুখে শুনেছি সেই সার নিয়ে গিয়ে তার ভাই ফারুকের দোকানে বিক্রি করতো তারা। তার ভাই ফারুকের কীটনাশকের লাইসেন্স রয়েছে কিন্তু স্যার বিক্রির লাইসেন্স নেই। সার বিক্রির লাইসেন্স না থাকলেও সচিবের দাপট দেখিয়ে সার বিক্রি করতো ফারুক। মাঝেমধ্যেই আমার দোকানে এসে তারা প্রয়োজনের তুলনায় বেশি সার নিয়ে যেত। আমি সার দিতে রাজি না হলে আমার লাইসেন্স বাতিলের হুমকি দিত তারা।


অন্যদিনের ন্যায় আজকেও সার ক্রয় করতে আসে ফারুক। আমার দোকানে সার না থাকায় আমি তাকে সার দিতে পারিনি। তখন সে ক্ষিপ্ত হয়ে আমি সহ দোকানের কর্মচারীদের গালিগালাজ ও হুমকি দিতে থাকে। দোকান থেকে চলে যেতে বললে ফারুক ফোন করে ছোট ভাই মামুনকে ডেকে আনে আমার দোকানে। মামুন দলবল সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোকানে ঢুকে মারপিট শুরু করে দেয়। একপর্যায়ে ইট দিয়ে আমার দোকানের কর্মচারী মোজাহার মোল্লার নাকের উপর আঘাত করে মামুন। এতেকরে কর্মচারীর নাক ফেটে সে আহত হয়।


দোকানটি থানার পাশে হওয়ায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুঠিয়া থানা পুলিশ উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দলবল নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। কর্মচারী মোজাহার কে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন