০৮ মে ২০২৪, বুধবার, ০২:০০:৪৭ অপরাহ্ন
সরকারকে পাঁচ দিনের আলটিমেটাম ইসলামী আন্দোলনের
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২৪
সরকারকে পাঁচ দিনের আলটিমেটাম ইসলামী আন্দোলনের

ফরিদপুরের মধুখালীতে মন্দিরে প্রতিমায় আগুন দেওয়ার অভিযোগ তুলে দুই নির্মাণ শ্রমিকের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের (দোষী) আগামী বুধবারের মধ্যে গ্রেফতার করতে সরকারকে আলটিমেটাম দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। অন্যথায় আগামী শুক্রবার প্রত্যেকটা জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল করবে। পরবর্তীতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেছে ইসলামী আন্দোলন।


শুক্রবার বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এ কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম। 


মিছিল শেষে বায়তুল মোকাররম উত্তর গেট থেকে নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। তাদের মিছিলটি পল্টন মোড় হয়ে বিজয়নগর পানির ট্যাংকি ঘুরে আবারো বায়তুল মোকাররম উত্তর গেটের সামনে এসে শেষ হয়।


‘ফরিদপুরের মধুখালীতে কতিপয় উগ্র সন্ত্রাসী কর্তৃক নিরীহ হাফেজ কুরআন দুই সহোদর শ্রমিক হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে’ এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ।


ফয়জুল করিম বলেন, আগামী বুধবারের মধ্যে সরকার দোষীদের গ্রেফথার করতে ব্যর্থ হলে আগামী শুক্রবার সারা দেশে প্রত্যেকটা জেলা ও মহানগরে ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণকে সঙ্গে নিয়ে বিক্ষোভ মিছিল করবে। এরপরও যদি সরকার ব্যর্থ হয়, তাহলে পরবর্তীতে এমন কর্মসূচি দেওয়া হবে, এ ইস্যুতে বাংলাদেশের জনগণ রাস্তার নামবে। দোষীদের গ্রেফতারের জন্য সরকারকে বাধ্য করবে। আর এ অবৈধ সরকারকেও বিদায় করতে বাধ্য করবে ইনশাআল্লাহ।  


ফয়জুল করিম বলেন, আপনারা (সরকার) তদন্তভিত্তিক মন্দিরে আগুন দেওয়ার ঘটনায় বিচার করেন। আমি এটাও দাবি করছি।


তিনি বলেন, আর যারা দুজন শ্রমিককে হত্যা করেছে, বাংলার জমিনে তাদের বিচার করতে হবে। আজকে আওয়ামী লীগ সরকার ক্ষমতার বিনিময়ে বাংলাদেশের মুসলমানদের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে গোলাম হিসেবে বিক্রি করে দিয়েছেন। এ দেশের মুসলমানরা স্বাধীন নয়। সমস্ত মুসলমানরা বিক্রি হয়ে গেছে। তাদের গলার মধ্যে গোলামীর জিঞ্জির লাগিয়ে দেওয়া হয়েছে।


শেয়ার করুন