৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:৫৩:২০ পূর্বাহ্ন
তামাশার নির্বাচনে জনগন ভোট কেন্দ্রে যাবে না : ডাঃ ইরান
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
তামাশার নির্বাচনে জনগন ভোট কেন্দ্রে যাবে না : ডাঃ ইরান

মারুফ  সরকার,স্টাফ রিপোর্টার :   একতরফা নির্বাচন ক্ষমতাশীন আওয়ামী লীগের পুনঃরায় ক্ষমতা দখলে রাখার জন্য মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, তামাশার নির্বাচনে জনগনের কোন আগ্রহ নাই। তাই তারা ভোটকেন্দ্রে যাবে না। কারন এই নির্বাচন জনগনের জন্য অভিশাপ আর দখলদার আওয়ামী লীগের জন্য মহোৎসব। তারা ক্ষমতা ৫ বছরের জন্য নবায়ন করে জনগনের সম্পদ লুটপাটের অপচেষ্টায় লিপ্ত।


তিনি বলেন, দেশে নির্বাচনের নামে একতরফা নির্বাচনের আয়োজন করেছে আওয়ামী লীগ। তারা আইন শৃংখলাবাহীনি ও সিভিল প্রশাসনকে বিশেষ সুবিধা দিয়ে জনগনের ভোটের অধিকার ও গনতন্ত্রকে জবাই করেছে। জনগনকে জিম্মি করে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সারাদেশে ত্রাসের রাজত্ম কায়েম করেছে। জনগন আওয়ামী লীগের দুঃশাসন ও দুবৃত্তায়নের কবল থেকে মুক্তি চায়। তাই সকল দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে দেশকে ফ্যাসিবাদী কুশাসন থেকে রক্ষায় রাজপথ দখল করতে হবে।


তিনি আজ (শুক্রবার) বিকাল ৪টায় পল্টন মোড় এলাকায় বাংলাদেশ লেবার পার্টি পক্ষে অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরন কালে সাংবাদিকদের সাথে বক্তব্য প্রদান কালে একথা বলেন।


কর্মসুচীতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব আবদুর রহমান খোকন, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মহানগর নেতা এনামুল হক, ইমরান হোসেন, ছাত্রমিশনের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ রেজোয়ান আহমেদ ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান সহ নেতা-কর্মীরা অংশ নেন।


শেয়ার করুন