২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৪৩:৪৭ অপরাহ্ন
বাস-ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না: কামরুল ইসলাম
  • আপডেট করা হয়েছে : ২০-১২-২০২৩
বাস-ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না: কামরুল ইসলাম

কোনো বিশেষ দল নির্বাচনে না এলে ৭ জানুয়ারির নির্বাচন ক্ষতিগ্রস্ত হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 


তিনি বলেন, যারা নির্বাচনে আসবে না তারা রাজনীতির মাঠ থেকে চিরতরে হারিয়ে যাবে। বিএনপি-জামায়াত অপশক্তিকে বাংলাদেশ রাজনীতি থেকে নির্মূল করার কথাও বলেন কামরুল ইসলাম। তিনি আরও বলেন, কোনো ষড়যন্ত্র করে বাস-ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না। 


মঙ্গলবার বিকালে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে নির্বাচনি জনসভার মধ্যদিয়ে প্রচারণা শুরু করেন তিনি। 


আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচিত সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব তা দেখাতে চায় আওয়ামী লীগ। আগামী সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশীদার হতে ভোটারদের ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।


বর্তমান সরকারের অধীনে দেশের যোগাযোগ খাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, আগামীতে সরকারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়া। আর স্মার্ট বাংলাদেশ গড়ার পূর্বশর্ত হচ্ছে ভোটারদের অংশগ্রহণ। 


একটি গোষ্ঠী দেশকে অকার্যকর করার চক্রান্ত করছে অভিযোগ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে পেছনের দিকে নিতে চায়। তারা নির্বাচনকে সামনে রেখে আবারও ২০১৪ সালের মতো জ্বালাও-পোড়াও শুরু করেছে। কোনো জ্বালাও-পোড়াও করে ৭ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে পারবে না অপশক্তি। 


সাভারের তিনটি ইউনিয়ন ভাকুর্তা, আমিনবাজার ও তেতুলঝোড়া ইউনিয়নের ভোটারদের নিয়ে অনুষ্ঠিত হয় নির্বাচনি জনসভা।  এতে সভাপতিত্বে করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব।


উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী তেতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তার চেয়ারম্যান লিয়াকত হোসেন ও আমিনবাজারের চেয়ারম্যান রকিব আহমেদসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


শেয়ার করুন