২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:২৭:১৫ অপরাহ্ন
রাজশাহীতে কাউন্সিলরের বহিষ্কৃত ছাত্রলীগ নেতার দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ১
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২৩
রাজশাহীতে কাউন্সিলরের বহিষ্কৃত ছাত্রলীগ নেতার দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ১

রাজশাহী নগরীর বালিয়াপুকুর এলাকায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতার সাথে ওয়ার্ড কাউন্সিলরের সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা খারাপ দেখে চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন।

বৃহস্পতিবার রাত দশটার দিকে বালিয়াপুকুর এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির সাথে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা তরিকুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। সন্ধ্যায় একটি মীমাংসায় বিবাদীর পক্ষ নেয় তরিকুল। বিচার না মেনে মনিকে গালাগালি করতে থাকে। রাতে ১৫ থেকে ২০ নিয়ে এসে মনির উপর হামলা চালায় তরিকুল। মনিকে লক্ষ্য করে গুলি করলেও আরেকজন গুলিবিদ্ধ হয়।

এতে আকরামুল হক গুড্ডু (৩৫) নামের একজন পায়ে গুলিবিদ্ধ হয়েছে। গুড্ডু কাউন্সিলর মনির অনুসারী বলে জানা গেছে। সে নগরী ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

সংঘর্ষের ঘটনা পর থেকে বালিয়াপুকুর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছে।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে কাউন্সিলর ও স্থানে আওয়ামী লীগ নেতার সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ফোর্স নিয়ে উপস্থিত আছি। এই ঘটনায় পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন