২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:১৬:১১ অপরাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

বঙ্গবন্ধু কণ্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।


এ উপলক্ষে বিকালে শিবগঞ্জ উপজেলার কাড়িপট্টিতে কেক কর্তণ, দোয়া ও আলোচনা সভার আয়োজন করে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ।


এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মো. নাজমুল কবির মুক্তার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতোনা, ঠিক তেমনি তাঁর সুযোগ্য কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের দায়িত্ব নিয়ে ক্ষমতায় না আসলে পিছিয়ে পড়া বাংলাদেশ ঘুরে দাঁড়াতে পারতোনা। কারণ বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে ডিজিটাল থেকে এখন স্মার্ট বাংলাদেশে রুপান্তরে তিনি যে ভূমিকা রেখেছেন স্বাধীনতা পরবর্তী কোন সরকার তার বিন্দুমাত্র আন্তরিকতা দেখায়নি। আর তাই শেখ হাসিনার জন্য আমাদের গর্ব করা উচিত।


তিনি আরো বলেন, রাস্তা-ঘাটের উন্নয়ন, ব্রীজ-কালভাট নির্মাণ, গরীব অসহায় মেহনতী মানুষদের জন্য মাথা গোঁজার ঠাঁই, বেকারদের কর্ম সংস্থান, হিন্দু-মুসলিম সহ অন্যান্য ধর্মাবলম্বীদের বিভিন্ন উৎসব ভাতা প্রদাণ, পৌরসভা-জেলা পরিষদ-উপজেলা পরিষের মাধ্যমে বিধবা-প্রতিবন্ধীদের মাসিক ভাতা প্রদানসহ নারী উদ্দ্যোক্তাদের এগিয়ে যেতে তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করায় বিশ্বের নিকট মানবতার প্রতিক শেখ হাসিনা।


আর তাই দেশের কল্যাণে চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত না করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো দল মত নির্বিশেষে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়লাভ করাতে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান সৈয়দ নজরুল ইসলাম।


এ সময় অন্যান্যের মধ্যে সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয় ও তার উন্নত দীর্ঘ জীবন কামনায় দোয়া করা হয়।


শেয়ার করুন