২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৩১:৫৫ অপরাহ্ন
এবার বিশ্বকাপের দল ঘোষণার সময় বদলাল বিসিবি
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২৩
এবার বিশ্বকাপের দল ঘোষণার সময় বদলাল বিসিবি

বাংলাদেশই একমাত্র দল যারা এখনো ২০২৩ বিশ্বকাপের দল ঘোষণা করতে পারেনি। বাকি ৯ দল ইতিমধ্যে বিশ্বকাপের দল ঘোষণা করেছে। আজ সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বার্তায় অভিনবভাবে বিশ্বকাপ দল ঘোষণার কথা ছিল বাংলাদেশের। কিন্তু এবার সেই সময়েরও পরিবর্তন এনেছে বিসিবি।


আজ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ শেষে দল ঘোষণা করবে বিসিবি। তামিম ইকবাল ইস্যুতে গতকাল রাত থেকে চলছে নতুন নাটকীয়তা। গুঞ্জনের ডালপালা মেলেছে, আনফিট ক্রিকেটার নিয়ে বিশ্বকাপে নিয়ে যেতে চান না বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান ও কোচ চন্ডিকা হাথুরুসিংহে।


এই ইস্যু নিয়ে গতকাল অস্ট্রেলিয়া থেকে ফিরেই হাথুরু ও সাকিব রাতে আলোচনায় বসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে। মধ্য রাতে হওয়া বিসিবি সভাপতির বাসভবনে এই আলোচনায় কী সিদ্ধান্ত এল, তা এখনো পরিষ্কার নয়। তবে হাথুরু ও সাকিব অটল ফিট ক্রিকেটার নেওয়ার ব্যাপারে।


সেই একই ব্যাপার নিয়ে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে চলাকালীন আবারও বৈঠকে বসলেন বিসিবির নীতিনির্ধারকেরা, এবার মধ্যস্থতার জন্য নিয়ে এলেন মাশরাফি বিন মুর্তজাকেও। বৈঠকে কী সিদ্ধান্ত হয়েছে, জানা যাবে একটু পরই৷ 


তবে গুঞ্জন রয়েছে, বিশ্বকাপ দল সুযোগ না–ও হতে পারে তামিমের। কিন্তু এর মধ্যে আবার দল ঘোষণায় বিসিবি আরেকটু সময় নেওয়ায় আবারও নতুন নাটক মঞ্চস্থ হতেও পারে। আজ বিকেল ৫টা ৪৫ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যমে একটু অভিনবভাবেই ভারত বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা হওয়ার কথা ছিল।


কদিন আগে পাকিস্তানকে দেখা গেল, সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বার্তার মাধ্যমে অভিনবভাবে বিশ্বকাপ দল ঘোষণা করতে। প্রত্যেক খেলোয়াড়ের ভূমিকা অনুযায়ী আগের খেলার মুহূর্ত ধরে ধরে বিশ্বকাপের দল ঘোষণা করল পিসিবি। এর আগে নিউজিল্যান্ড দল ঘোষণা করল পরিবারের সদস্যরা এবং হাতে ছিল জার্সি।


শেয়ার করুন