২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:২২:১২ পূর্বাহ্ন
রাজশাহীর বাঘা হতে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগজিন ও ০২ রাউন্ড তাজা গুলিসহ ০১ জন অস্ত্র কারবারী গ্রেফতার।
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২৪
রাজশাহীর বাঘা হতে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগজিন ও ০২ রাউন্ড তাজা গুলিসহ ০১ জন অস্ত্র কারবারী গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। 


এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ২০ মার্চ ২০২৪ তারিখ রাত্রী-২০.০০ ঘটিকায় রাজশাহী জেলার বাঘা থানাধীন হেলালপুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে বিদেশী পিস্তল-০১টি, ম্যাগজিন-০১টি, গুলি-০২ রাউন্ড উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ রতন (৩০), পিতা-মৃত রেকাত, সাং- বালিয়াডাঙ্গা, থানা-চারঘাট, জেলা-রাজশাহী’কে গ্রেফতার করে। 


ঘটনার বিবরণে প্রকাশঃ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ঘটনাস্থল রাজশাহী জেলার বাঘা থানাধীন হেলালপুর (মুছার ঈদগাহ) গ্রামস্থ জনৈক মোঃ দোয়েল সাংবাদিক এর বসতবাড়ীর দক্ষিণ দিকে ও জনৈক মোঃ আঃ সুবহান এর ফসলি জমির দক্ষিণ পার্শ্বে অবস্থিত চারঘাট টু বাঘা গামী পাঁকা রাস্তার উপর ০১ জন ব্যক্তি অবৈধ মাদকসহ অবস্থান করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই উক্ত ঘটনাস্থলে পৌছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাবের গোয়েন্দা দল তাকে ঘটনাস্থলেই আটক করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামী স্বীকার করে যে, তার নিকট অবৈধ অস্ত্র ও গুলি আছে। পরবর্তীতে তার দেহ তল্লাশী করে তার পরিহিত ট্রাউজার প্যান্টের সাথে কোমরের সামনের দিকে খাকী ও লাল রংয়ের কসটেপ দ্বারা পেঁচিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত অবৈধ পিস্তল ও গুলি উদ্ধার করে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার বাঘা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। 


শেয়ার করুন