০৪ মে ২০২৪, শনিবার, ০৫:০৪:৪৩ পূর্বাহ্ন
রাজশাহী জেলা ডিবির অভিযানে ৫০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২৩
রাজশাহী জেলা ডিবির অভিযানে ৫০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

রাজশাহী জেলা ডিবির অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৩ টার দিকে রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া গ্রাম হতে একজন মাদক ব্যবসায়ীকে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তারতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।


গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: শহিদুল ইসলাম (৪৫)। অভিযুক্ত রাজশাহী জেলার বাঘা থানার পাকুড়িয়া গ্রামের মোঃ নুর জামালের পুত্র।


ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্সসহ ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৩ টার দিকে রাজশাহী জেলার বাঘা থানাধীন পানিকামড়া বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।


গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া গ্রামস্থ মোঃ শহিদুল ইসলাম এর বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার ওপর ০১ (এক) জন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্সসহ রাত সাড়ে ৩ টার দিকে অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: শহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসতবাড়ির প্রবেশ গেইটের পূর্বপার্শ্বে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত সর্বমোট ৫০০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা হয়েছে।


প্রসঙ্গত উল্লেখ্য, অভিযুক্ত মো: শহিদুল ইসলাম একজন চিহ্নিত মাদককারবারি এবং তার বিরুদ্ধে ইতিপূর্বে রাজশাহী জেলার বাঘা থানায় ০৮ টি মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন