২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:১১:০০ পূর্বাহ্ন
সুশান্ত দাম্ভিক ছিলেন না, ‘পানি’র জন্যই বহু সিনেমাকে না বলেন: মুকেশ ছাবরা
  • আপডেট করা হয়েছে : ২৭-০৮-২০২৩
সুশান্ত দাম্ভিক ছিলেন না, ‘পানি’র জন্যই বহু সিনেমাকে না বলেন: মুকেশ ছাবরা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন তিন বছরের বেশি সময় হয়েছে। তবে সুশান্তকে এখনো ভোলেননি তাঁর অনুরাগীরা। প্রয়াত এই বলিউড তারকাকে শেষবার দেখা গিয়েছিল ‘দিল বেচারা’ সিনেমায়, যে ছবির পরিচালক ছিলেন সুশান্তের বন্ধু কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা। সম্প্রতি সুশান্তকে নিয়ে মুখ খুলেছেন মুকেশ। জানিয়েছেন বলিউডের বহু সিনেমা থেকে সুশান্তের বাদ পড়ার কারণ।


মুকেশ ছাবরা জানিয়েছেন, সুশান্ত তাঁর পূর্বনির্ধারিত কিছু প্রতিশ্রুতির কারণেই বহু সিনেমাকে না বলেছিলেন। আর এ কারণেই সুশান্তকে অনেকেই অহংকারী বলে ভেবে নিয়েছিলেন। সুশান্তের কাজের প্রতি ভালোবাসা, আত্মোৎসর্গকে লোকজন ভুল বুঝতেন বলে মনে করেন তিনি।


মার্কিন যুক্তরাষ্ট্র সফরে গিয়ে ‘আর্ট অব অ্যাক্টিং’ নিয়ে কথোপকথনের সময় মুকেশ ছাবরা বলেন, ‘সুশান্ত আসলে পানি সিনেমার জন্য বহু প্রস্তাব ফিরিয়েছিলেন। আর তখন লোকজন ধরে নিয়েছিলেন তারকা হওয়ার কারণে এটা সুশান্তের দাম্ভিকতা। তবে সত্যি বলতে, ‘পানি’ শিরোনামের সিনেমাটি নিয়ে সুশান্ত সত্যিই বেশ উত্তেজিত ছিলেন।’


মুকেশ ছাবরা আরও বলেন, ‘অনেকেই শেখর কাপুরের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে চান। যখন সুশান্ত সিনেমাটির জন্য নির্বাচিত হন, তখন আমিও সেখানে ছিলাম। নির্বাচিত হওয়ার খবর পেয়ে সুশান্ত শিশুর মতো আনন্দ প্রকাশ করেছিলেন। ভাগ্যের নির্মম পরিহাস, সিনেমাটিই হলো না।’ জানা যায়, ‘পানি’ সিনেমা থেকে যশরাজ ফিল্মস সরে আসায় এটি আর তৈরি হয়নি।


শেয়ার করুন