২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:২৬:০৭ পূর্বাহ্ন
রাজশাহী মেডিকেলে ডেঙ্গুতে একজনের মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ০৮-০৭-২০২৩
রাজশাহী মেডিকেলে ডেঙ্গুতে একজনের মৃত্যু

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাপ্পু (৪০) নামের একজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল পৌনে ১০টার দিকে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত পাপ্পুর বাবার নাম সাহেব আলী। তাঁর বাড়ি বাঘা উপজেলার ঢাকাচন্দ্রগাঁতি গ্রামে। গত ২ জুলাই তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

মারা যাওয়া ব্যক্তির স্ত্রী অঞ্জনা খাতুন বলেন, তাঁর স্বামী মুন্সিগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করতেন। ঈদের দুই দিন আগে সেখানেই জ্বর হয়। জ্বর নিয়ে তিনি ঈদের পরদিন বাড়িতে আসেন। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এমএফ শামীম আহাম্মদ জানান, ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া পাপ্পু গত ২ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি মুন্সিগঞ্জে একটি বেসকারি কোম্পানীতে কর্মরত ছিলেন। তার একটি কানে ডেঙ্গু রোগের আলমত দেখা দেয়। সেই আলামত অনুযায়ী আমাদের হাসপাতলে চিকিৎসা চলে । তার শারিক অবস্থার উন্নতি না হলে আইসিইউতে নেয়া হয়। ডেঙ্গু রোগে তার লিভার ও কিনডি আক্রান্ত হয়।

শনিবার বিকেল পর্যন্ত হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগী সাতজন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন তিনজন। এ পর্যন্ত হাসপাতালে ৩৫ জন রোগী ভর্তি হয়। যাদের মধ্যে চিকিৎসা নিয়ে বাড়ী গেছেন ২৭ জন।

শেয়ার করুন