২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২০:০৪ অপরাহ্ন
৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ!
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২৩
৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ!

টাঙ্গাইলের কালিহাতীতে ৯০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে পলাশ (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে। পাশাপাশি বৃদ্ধাকে ধর্ষণের পর দাঁত ভেঙে ফেলার অভিযোগও উঠেছে পলাশের বিরুদ্ধে।

মঙ্গলবার সকালে গুরুতর আহতাবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে এলেঙ্গা থেকে অভিযুক্ত পলাশকে পুলিশ গ্রেফতার করেছে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে কালিহাতী থানায় বৃদ্ধার ছেলে বাদী হয়ে কদিম হামজানী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে পলাশকে অভিযুক্ত করে মামলা করেছেন। 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের কনসালট্যান্ট ডা. সালমা জাহান জানান, ওই নারীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

ভুক্তভোগীর পুত্রবধূ জানান, ঘটনার দিন নিজের ঘরে ঘুমিয়েছিলেন তার শাশুড়ি। বাড়ির একটি ঘরে একাই ঘুমাতেন তিনি। তার তিন ছেলে আলাদা আলাদা ঘরে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। একপর্যায়ে শাশুড়ির গোঙানির শব্দ পেয়ে পাশের ঘর থেকে তিনি এসে দেখেন দরজা বাইরে থেকে আটকানো। তখন তিনি চোর আসছে বলে চিৎকার করেন। 

তিনি অভিযোগ করেন, ঘটনার দিন গভীর রাতে পলাশ আমার শাশুড়ির ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করেছে। এতে তিনি বাধা দেওয়ার চেষ্টা করলে কিল-ঘুষি দিয়ে তার একটি দাঁত ভেঙে ফেলে অভিযুক্ত পলাশ। পরে শাশুড়ির ঘরে গিয়ে তাকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

উপজেলার দশকিয়া ইউনিয়নের চেয়ারমান এমএ মালেক ভূঁইয়া বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও নিন্দনীয়। সে মাদকাসক্ত হয়ে তাকে ধর্ষণ করেছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় বৃদ্ধার ছেলে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন