২৪ জুন ২০২৪, সোমবার, ০৬:৪৯:২১ পূর্বাহ্ন
ভারতের আরেক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, অভিযোগের তীর প্রেমিকের দিকে
  • আপডেট করা হয়েছে : ২৬-০৫-২০২২
ভারতের আরেক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, অভিযোগের তীর প্রেমিকের দিকে

কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যু রহস্য উদ্ঘাটনের আগেই আরও একটি দুঃসংবাদ ভেসে এলো সেখানকার শোবিজ অঙ্গনে। 

বিদিশা দে মজুমদার নামে কলকাতার আরেক মডেল-অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার সন্ধ্যায় কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

২১ বছর বয়সি বিদিশা নিয়মিত মডেলিং করতেন। টালিউডেও অভিনয় করেছেন। ‘ভাঁড়: The Clown’ নামে এক ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বিদিশার মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। কারণ সুইসাইড নোট পাওয়া গেলেও এটি আত্মহত্যা নাকি হত্যা, তা নিয়ে সন্দেহ পুলিশের।

ময়নাতদন্তের রিপোর্টের পরই রহস্য উদ্ঘাটন হবে বলে জানিয়েছেন তারা।

এ ঘটনায় এরই মধ্যে অপমৃত্যুর মামলা করা হয়েছে জানিয়ে কলকাতা পুলিশ বলছে, বিদিশার গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া ছিল। তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। বিদিশার দেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোটও। ময়নাতদন্তের জন্য সাগর দত্ত মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বিদিশার মরদেহ।

এদিকে ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের কারণে বিদিশা আত্মহত্যা করেছেন বলে দাবি তার পরিবারের। 

মেয়ের মৃত্যুর জন্য তারা বিদিশার প্রেমিক অনুভব বেরাকে দায়ী করে থানায় লিখিত অভিযোগ জানিয়েছে পরিবারের পক্ষ থেকে।

তারা বলছেন, একটি জিমে ট্রেনার হিসেবে কাজ করতেন অনুভব। বিদিশার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক তার।  সম্প্রতি অন্য অনেক মেয়েদের সঙ্গে নাকি সম্পর্কে জড়ান অনুভব। আর এই নিয়েই হতাশায় ভুগছিলেন বিদিশা। প্রায়শই নাকি বন্ধুদের কাছে আক্ষেপের সুরে বলতেন, ‘ওকে ছাড়া বাঁচব না। নিজেকে শেষ করে দেব।’ 

শেয়ার করুন