২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৩৩:০১ অপরাহ্ন
তালাবদ্ধ ঘরে প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২২
তালাবদ্ধ ঘরে প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ

সিলেট নগরীর বালুচর এলাকায় দরজার তালা ভেঙে ঘর থেকে এক প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এসময় লাশের পাশ থেকে অচেতন অবস্থায় দু’বছরের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। পরে শিশুটিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাত সোয়া ১২টার দিকে নগরীর বালুচরের সেকান্দর মহল নামের ফোকাস-৩৬৪ নম্বর বাসা থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত আফিয়া বেগম (৩১) গোয়াইনঘাটের আজির উদ্দিনের মেয়ে। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী নিহতের পরিচয় নিশ্চিত হলেও পুলিশ তাৎক্ষণিকভাবে আফিয়া বেগমের ওমান প্রবাসী স্বামীর নাম নিশ্চিত করতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

তিনি বলেন, “স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তালা ভেঙে ঘরে ঢুকে খাটের ওপরে ওই নারীর লাশ দেখতে পাই। মরদেহ পচে তীব্র দুর্গন্ধ ছড়াচ্ছিল। তার পাশেই পড়েছিল শিশু সন্তানটি। শিশুটি জীবিত আছে বুঝতে পেরে দ্রুত তাকে হাসপাতালে পাঠানো হয়।”

ওসি আনিসুর রহমান বলেন, “বাসার দরজা বাইরে থেকে বন্ধ দেখে মনে হচ্ছে, খুনের ঘটনাটি বেশ কয়েকদিন আগে ঘটেছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। রক্ত শুকিয়ে গেছে। লাশ ফুলে বীভৎস আকার ধারণ করেছে।”

তিনি বলেন, “প্রাথমিকভাবে বাসায় চুরি-ডাকাতির কোনো আলামত মেলেনি।”

এদিকে নিহত নারী ধর্ষণের শিকার হয়েছিলেন কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদনের আগে নিশ্চিত হতে পারছে না পুলিশ। ইতিমধ্যে বাসার সিটিটিভি ফুটেজ সংগ্রহ করে হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত তাদের সনাক্ত করার কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন