০১ মে ২০২৪, বুধবার, ০১:২৪:৫৩ পূর্বাহ্ন
শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান
  • আপডেট করা হয়েছে : ১৭-০৪-২০২৪
শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান

রাজশাহীর বাগমারা উপজেলায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার ভোরে হাটগাঙ্গোপাড়া বাজারের তেঁতুলতলা মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


বাগমারা ও মোহনপুর উপজেলা ফায়ার স্টেশনের চারটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিভিয়েছে। তবে তার আগেই দোকানগুলোর মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।


মার্কেটটিতে মুদি দোকান ছিল আবু তালেবের। তিনি বলেন, ভোররাত ৪টার দিকে তিনি মার্কেটে আগুন লাগার খবর পান। গিয়ে দেখেন, সব দোকানেই আগুন ছড়িয়ে পড়েছে। নিয়ন্ত্রণের কোনো উপায় নেই। তখন ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ভোর সাড়ে ৫টার দিকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আসে আগুন নিয়ন্ত্রণে। তারা আগুন নেভালেও দোকানের সব মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।


আবু তালেব আরও বলেন, তার দোকানেই প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার মালামাল ছিল। অন্য দোকানগুলোতেও ৫ থেকে ৬ লাখ টাকার মালামাল ছিল। আগুনে প্রায় ৯০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই মার্কেটের ১৪ জন ব্যবসায়ী একেবারে পথে বসে গেছেন।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বাগমারা স্টেশনের ফায়ার ফাইটার আপেল মাহমুদ বলেন, ভোর ৫টার দিকে তারা আগুনের খবর পান। আগুন নেভানোর পর সকাল সাড়ে ৭টায় তারা ফিরে এসেছেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে পুরো মার্কেটে আগুন ছড়িয়ে পড়েছিল। এতে ১৫টি দোকান পুড়ে গেছে।


শেয়ার করুন