২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২২:৫০ অপরাহ্ন
রাসিক নির্বাচনে মেয়র প্রার্থী লিটনের পক্ষে ভোটারের দ্বারে উপজেলার নেতারা
  • আপডেট করা হয়েছে : ১১-০৬-২০২৩
রাসিক নির্বাচনে মেয়র প্রার্থী লিটনের পক্ষে ভোটারের দ্বারে উপজেলার নেতারা

রাজশাহীর তানোর উপজেলা মুন্ডুমালা পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান। তিনি রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে আওয়ামী লীগের দলীয় (নৌকা) প্রার্থী এএইচএম খাইরুজ্জামান লিটন বিজয়ী করতে পৌর এলাকার কয়েকশ নেতাকর্মী নিয়ে প্রতিনিয়ত মহানগরীতে গিয়ে মিছিল মিটিং সভা সমাবেশ করে যাচ্ছে।

আর প্রতিক বরাদ্দ পর থেকেই তিনি প্রতিদিই নগরীর বিভিন্ন ওয়ার্ডে গিয়ে ভোটারের দ্বারে দ্বারে প্রিয় নেতাকে বিজয়ী করতে ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী। তিনিও গত একমাস যাবত লিটনকে বিজয়ী করার লক্ষ্যে নগরীর বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত নৌকায় ভোট প্রার্থনা করছেন।

রাজশাহী সিটি নির্বাচনে লিটনের নৌকা বিজয়ী করতে তানোর উপজেলার শুধু এ দুই নেতাই নয়, গোদাগাড়ী,চারঘাট, বাগমারাসহ জেলার বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মীরা এখন নগরীতে গিয়ে প্রতিদিন ভোট প্রার্থনা করছেন।

(১০ জুন) শনিবার বিকালে সরেজমিন গিয়ে নগরীর ২নং ওয়ার্ডের বিলসিমলা ও লিলি হলের পাড়ায় গিয়ে দেখা য্ইা সেখানে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছিলেন মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান তানোর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী এবং চারঘাট-বাঘার সাবেক এমপি আবু রায়হান। একই সময় সে ওয়ার্ডে ভোটের মাঠে ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদও।

নগরীর ২নং ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট প্রার্থনার সময় কথা মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমানের সাথে। তিনি বলেন, রাজশাহী সিটি ও লিটন আমাদের জেলা বা দেশের অহংঙ্কার সবুজ নগরী খ্যাত এ নগরী এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া নৌকা বিজয়ী করতে আমি দিনরাত ভোটার দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে যাচ্ছি। ইনশাল্লাহ অনেক ভোটে নৌকা বিজয়ী হবে।

তানোর উপজেলা আ,লীগে সাবেক সভাপতি গোলাম রাব্বানী বলেন, দেশ-বিদেশে রাজশাহী গ্রিণ ও ক্লিন সিটি উপধি পেয়েছে যে নগরী তার পুরোই আমাদের দলীয় প্রার্থী খাইরুজ্জামান লিটনের অবদান। নগরীর অলিগলি বাড়ি বাড়ি রাস্তা-ঘাট করেছেন। নগরীর ভোটারেরা দলবল নির্বিশেষে লিটনকে বিজয়ী করবে সে আসা আমাদের আছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, জেলা কয়েকজন সংসদ সদস্য নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাতে কোন লাভ হবেনা। রাজশাহী সিটি করর্পোরেশন নির্বাচনে তফসিল ঘোষনা হওয়া পর থেকেই প্রতিটি উপজেলা বিভিন্ন শ্রেনী মানুষের সাথে মত বিনিময় ও সভা সমাবেশ করেছি।

নগরীতে অনেক উপজেলার মানুষ বসবাস করেন। তাদের অনেক আত্মস্বজন বন্ধু বান্ধব আছে নগরীর ভোটার। রাজশাহীর যে উন্নয়ন হয়েছে তা শুধু নগরীর গর্ভ নয় পুরো জেলার বাসির অহঙ্কার। তাই সবাই মিলে লিটনকে বিজয়ী করতে কাজ করছে। বিপুল ভোটে বিজয়ী হবে নৌকা।

শেয়ার করুন