২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:২০:০৫ অপরাহ্ন
রাজশাহীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২৪
রাজশাহীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

কাঠের গুড়া ভর্তি বস্তাতে পাচার করার সময় ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার বিকেল চারটার দিকে রাজশাহী নগরীর নওদাপাড়া আমচত্বর এলাকার বিআরটিএ অফিসের সামনে থেকে তাদের গাঁজাসহ গ্রেফতার করে র‌্যাব-৫।


রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।


গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকার লোকমান আলীর ছেলে শামিম আক্তার (৩৫) ও মাধবপুর এলাকার ফারুক হোসেনের ছেলে হামিদুল ইসলাম (২২)।

র‌্যাব থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নওদাপাড়া বিআরটিএ অফিসের সামনে চেকপোস্ট বসানো হয়। এসময় নীল-হলুদ রঙের একটি পিকআপ আসলে চালকের পাশ থেকে নেমে একজন দৌড়ে পালিয়ে যায়। পিকআপে তল্লাশী চালানো হয়েছে কাঠের গুড়ার মধ্যে চারটি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে টেপ দিয়ে পেঁচানো গাঁজা পাওয়া যায়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানান, ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত থেকে গাঁজাগুলো নিয়ে আসা হয়েছে। এগুলো গোদাগাড়ীতে পৌছে দিত। সেখান থেকে গাঁজাগুলো বিক্রি করা হয়।


দুইজনের বিরুদ্ধে রাজশাহী নগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পিকআপ, গাড়ির কাগজ, তিনটি সিমসহ মোবাইল, ৫০ বস্তা কাঠের গুড়া জব্দ দেখানো হয়েছে।


শেয়ার করুন