২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:৫০:১০ অপরাহ্ন
মুস্তাফিজের মাথায় বলের আঘাত, অ্যাম্বুলেন্সে করে নেওয়া হচ্ছে হাসপাতালে
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২৪
মুস্তাফিজের মাথায় বলের আঘাত, অ্যাম্বুলেন্সে করে নেওয়া হচ্ছে হাসপাতালে

বিপিএলে আজ মাঠে নামছে না কোনো দল। তবুও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এদিন অনুশীলন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেখানেই  গুরুতর চোটের শিকার হলেন পেসার মুস্তাফিজুর রহমান।


বল করে ফেরার সময় তার মাথায় এসে আঘাত লাগে বলের। ঘটনার পরপরই তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালের পথে রওয়ানা হয়েছে মেডিকেল টিম।  হাসপাতালে নেওয়ার আগে মাঠে প্রাথমিক চিকিৎসা দেওয়ার চেষ্টা করছেন মেডিকেল বিভাগের সদস্যরা। 


সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ম্যাচের আগে রবিবার (১৮ ফেব্রুয়ারি) অনুশীলন করছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্রিকেটাররা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বল করছিলেন মুস্তাফিজ। একটি ডেলিভারির পর যখন ফিরে যাচ্ছিলেন আরেকটি ডেলিভারির জন্য, এমন সময় বল এসে আঘাত করে মুস্তাফিজের মাথার পেছনের দিকে। বলের আঘাতে মাথা থেকে রক্তও বের হয় এই ক্রিকেটারের।


সাথে সাথে কাটার মাস্টার খ্যাত তারকা এই পেসার মাটিতে বসে পড়েন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে অ্যাম্বুলেন্সে করে নেওয়া হয় এপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। ঝুঁকি এড়ানোর জন্যই এই সতর্কতা অবলম্বন করেছে মেডিকেল বিভাগ। চোট কতটা গুরুতর বা ঝুঁকিপূর্ণ কি না তা বোঝা যাবে পরীক্ষানিরীক্ষার পর।


শেয়ার করুন