২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৪৬:৩৬ অপরাহ্ন
রমজানে রাজধানীর ২৫ স্থানে ডিম, দুধ মাংস মিলবে কম দামে
  • আপডেট করা হয়েছে : ১৭-০২-২০২৪
রমজানে রাজধানীর ২৫ স্থানে ডিম, দুধ মাংস মিলবে কম দামে

আসন্ন পবিত্র রমজান মাসে প্রাণিজ আমিষ পণ্য মাংস, দুধ, ডিম ও ড্রেসিং করা ব্রয়লার মুরগির সরবরাহ বাড়িয়ে দাম সহনীয় পর্যায়ে রাখা হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আবদুর রহমান। এ লক্ষ্যে এবারের রমজানে আরও ৫টি স্থান বাড়িয়ে রাজধানীর ২৫টি স্থানে বিক্রি করা হবে সুলভ মূল্যের এসব আমিষপণ্য।


বৃহস্পতিবার মন্ত্রণালয়ে রমজান মাস উপলক্ষে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের করণীয় বিষয়ে আলোচনা সভায় এসব কথা জানান মন্ত্রী।


 


সঠিক মূল্যে পশুখাদ্য আমদানির ক্ষেত্রে ব্যবসায়ীদের সহযোগিতায় বাণিজ্য মন্ত্রণালয়, কৃষি মন্ত্রণালয়, জাতীয় রাজস্ব বোর্ড, ট্যারিফ কমিশনসহ সংশ্লিষ্ট অন্যান্য প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেন মন্ত্রী। এ ছাড়া রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখাতে সিটি করপোরেশনসহ সংশ্লিষ্ট অন্যান্য স্টেকহোল্ডারদের প্রতিও তিনি আহ্বান জানান।


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ সেলিম উদ্দিন, অতিরিক্ত সচিব এ টি এম মোস্তফা কামাল, কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহীন আখতার, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. এমদাদুল হক তালুকদার, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. এস এম জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ ইমরান হোসেন সভায় উপস্থিত ছিলেন।


শেয়ার করুন