২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২৫:২০ অপরাহ্ন
মহাদেবপুরে এসিআই অটোতে লাখ টাকা জরিমানা
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৪
মহাদেবপুরে এসিআই অটোতে লাখ টাকা জরিমানা

নওগাঁর মহাদেবপুর উপজেলা স্বরসতীপুর এলাকায় এসিআই ফুড লিমিটেড এর চাল মিলে অনুমোদিত ধারণ ক্ষমতার অতিরিক্ত আতপ চাল মজুদের দায়ে অভিযান পরিচালনা করে এক লাখ জরিমানা করা হয়েছে।


সেই সাথে তিন দিনের মধ্যে মজুদকৃত চাল বাজারে সরবরাহ করার নির্দেশ দেওয়া হয়েছে। গত ১৬ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নওগাঁ জেলা প্রশাসক ও ম্যাজিস্ট্রেট গোলাম মওলা অভিযান চালিয়ে এ আদেশ দেন। তিনি জানান, এসিআই অটো ফুড লিমিটেড এর চাল মিলে অভিযান পরিচালনা করে অনুমোদিত ধারণ ক্ষমতার অতিরিক্ত আতপ চাল মজুদের সত্যতা পাওয়া যায়। এ কারণে মিলে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া আগামী তিন দিনের মধ্যে মজুদকৃত চাল বাজারে সরবরাহ করার নির্দেশ দেওয়া হয়েছে।


চালের বস্তার গায়ে বিক্রয় মুল্যের চেয়ে অতিরিক্ত বেশি মুল্য লেখায় সকল বস্তা থেকে প্রাইস ট্যাগ খুলে বিক্রিত মুল্যের নতুন প্রাইস ট্যাগ লাগাতে বলা হয়েছে বলেও জানান গোলাম মওলা। এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক মুহাম্মদ তানভীর রহমান, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহাগ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাজের হাসান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রুবেল আহমেদসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন