২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:২৩:২৯ অপরাহ্ন
রাজশাহী-১ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আখতার
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২৩
রাজশাহী-১ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আখতার

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আখতারুজ্জামান আক্তার (ঈগল প্রতীক) নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। এ নিয়ে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাড়িয়ে আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানীকে সমর্থন দিবেন তিনি।


রাজশাহী- (তানোর গোদাগাড়ী আসনের সংসদ নির্বাচনে এবার সর্বোচ্চ প্রার্থী সংখ্যা রয়েছে ১১ জন। তাঁদের মধ্যে ৫জনই হলেন হেভিওয়েট প্রার্থী। আর বাকি ৬ জন হলেন রাজনীতিতে প্রায় নতুন মুখ। সাধারণ ভোটাররা মনে করছেন ৫ জনের মধ্যেই লড়াই হবে। বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি টানা ১৫ বছর ধরে এখানে এমপি থাকলেও তাঁর নানা বিতর্কিত কর্মকাণ্ডে দলের মধ্যেই তিনি অনেকটা কোণঠাসা হয়ে আছেন। ফলে সতন্ত্র প্রার্থী চারজনের মধ্যে আখতারুজ্জামান আখতার গোলাম রাব্বানীকে সমর্থন দেওয়ায় আরও চাপে পড়লেন এমপি ফারুক চৌধুরী।


ফারুকের অন্যতম প্রতিদ্বন্দ্বি হিসেবে ধরা হচ্ছে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মন্ডুমালা পৌর সভার সাবেক মেয়র গোলাম রাব্বানীকেই। এমনকি জয়ের পাল্লা এখন রাব্বানীর দিকেই ঝুঁকবে বলে মনে করছেন সাধারণ ভোটাররা। কাকডাকা সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। এছাড়াও বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলনের (বিএনএম) প্রার্থী শামসুজ্জোহাও বেশ জোরে-সরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


শেয়ার করুন