২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৭:৪৩ অপরাহ্ন
আরএমপি ডিবির পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও হেরোইনসহ গ্রেপ্তার ২
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২৩
আরএমপি ডিবির পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও হেরোইনসহ গ্রেপ্তার ২

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামিদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও নগদ ২২ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম।


গ্রেফতারকৃত আসামি মো: আল আমিন (২৬) ও মো: আমিনুল ইসলাম মিন্টু (৫৯)। আল আমিন রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার উত্তরপাড়া নওদাপাড়ার মো: আলমগীর হোসেনের ছেলে ও আমিনুল ইসলাম চন্দ্রিমা থানার ছোনবন গ্রাম পশ্চিম বাগান পাড়ার মৃত আবুল প্রামাণিকের ছেলে।


বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ১৭ ডিসেম্বর সকাল পৌনে ৭ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনারকে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এক ব্যক্তি মোটরসাইকেল যোগে ট্যাপেন্টাডল ট্যাবলেট নিয়ে রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার থেকে নওদাপাড়া আমচত্তর যাবে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ৭ টায় রাজপাড়া থানার ঘোষপাড়ায় চেক পোষ্ট স্থাপন করেন। সকাল সোয়া ৭ টায় সন্দেহজনক মোটরসাইকেলটি অতিক্রম করার সময় চালককে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে পালানোর সময় আসামি মো: আল আমিনকে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসময় আসামির ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।


অপরদিকে, এসআই মো: লোকমান হোসাইন ও তাঁর টিম ১৭ ডিসেম্বর সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানার ছোটবন গ্রাম পশ্চিম বাগান পাড়ায় অভিযান পরিচালনা করে আসামি মো: আমিনুল ইসলাম মিন্টুকে ২৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেন। এসময় আসামির কাছ থেকে নগদ ২২ হাজার ৪৮০ টাকা উদ্ধার হয়।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া ও চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন