০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৪৩:৪০ অপরাহ্ন
শেখ হাসিনার আমলে আর কাউকে সারের পিছনে দৌড়াতে হচ্ছে না : এমপি হেলাল
  • আপডেট করা হয়েছে : ১২-১১-২০২৩
শেখ হাসিনার আমলে আর কাউকে সারের পিছনে দৌড়াতে হচ্ছে না : এমপি হেলাল

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কোন কৃষককে আর সারের পিছনে দৌড়াতে হচ্ছে না। কাউকে সার নিতে ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে থাকতে হচ্ছে না। কোন কৃষককে আর সারের জন্য জীবন দিতে হচ্ছে না। বিগত সরকার ক্ষমতায় থাকাকালে কৃষকরা সারের অভাবে ঠিকমত ফসল ফলাতে পারেনি। মধ্যরাত থেকে লাইনে দাড়িয়ে থেকে সন্ধ্যার পর সার না পেয়ে খালি হাতে বাড়ী ফিরেছেন কৃষকরা।


কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর তার বলিষ্ঠ নেতৃত্বে সারের সংকট কাটিয়ে সারা দেশে এখন সার কৃষকদের দ্বোরগড়ায় গড়াগড়ি খাচ্ছে। জননেত্রেী শেখ হাসিনা অসহায়, হতদরিদ্রদের কথা বিবেচনা করে বিভিন্ন প্রকারের ভাতার প্রচল শুরু করেছেন। বর্তমানে বয়স্ক, বিধবা, গর্ভকালীন, প্রতিবন্ধি ভাতাসহ বিভিন্ন ভাতা পাওয়ার কারনে আজ অসহায় মানুষরা সুখে আছেন। তাই এই সব কর্মকান্ড অব্যাহত রাখতে আগামীতেও দেশরত্ন শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য সকলের কাছে তিনি নৌকায় ভোট প্রার্থনা করেন।


রবিবার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের আহসানগঞ্জ হাইস্কুল মাঠে সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতেই দেশর সকল শহীদদের সম্মানে এক মিনিট নীরবতা পালন করা হয়।


ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মঞ্জুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিক, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা প্রমূখ। সভায় অত্র ইউনিয়নের ৫হাজার ১শত ৪১জন উপকারভোগী এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


পরে প্রধান অতিথি উপজেলার বিশা ইউনিয়নের ভাগসুন্দর বাকীওলমা রাস্তার নির্মাণ এবং কালিকাপুর ইউনিয়নের বাজেধনেশ্বর ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন।


 


শেয়ার করুন