০৩ মে ২০২৪, শুক্রবার, ০৩:১২:২১ পূর্বাহ্ন
রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় চিকিৎসক আহত
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২৩
রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় চিকিৎসক আহত

রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় রাজু আহমেদ নামে এক চিকিৎসক আহত হয়েছেন। সোমবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে মহানগহরীর তালাইমারি মোড়ে এ হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তরা ওই চিকিৎসকের চেম্বারে হামলা চালায়।


আহত চিকিৎসক রাজুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তার স্ত্রী ডা. উম্মে কাউসার জাহান।


তিনি জানান, তার স্বামী ডা. রাজু কাজ শেষে ক্লিনিক থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত ডা. রাজুর চেম্বারে প্রবেশ করে লঠিসোটা নিয়ে বেধড়ক মারপিট করেন। তার চেম্বারে ভাঙচুরও চালায় দুর্বৃত্তরা। হামলায় ডা. রাজু মাথা এবং কোমরে আঘাত পান।


সংশ্লিষ্টরা জানান, ডা. রাজু রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের মেয়েকে যৌন হয়রানির অভিযোগ রয়েছে। ধারণা করা হচ্ছে, এ ঘটনায় ডা. রাজুর ওপর হামলার ঘটনা ঘটতে পারে।


এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কী কারণে হামলার ঘটনা ঘটেছে তা স্পষ্ট নয়। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রসঙ্গত, রোববার রাতে মাত্র চার ঘণ্টার ব্যবধানে রাজশাহীতে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ এবং পল্লী চিকিৎসক এরশাদ আলী দুলাল দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন। দুই চিকিৎসকের খুনের ঘটনায় মহানগরীর রাজপাড়া এবং চন্দ্রিমা থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন