২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:৫৮:৪০ পূর্বাহ্ন
বাঘায় হরতালে পুলিশ সার্জেন্টের গাড়িতে আগুন
  • আপডেট করা হয়েছে : ২৯-১০-২০২৩
বাঘায় হরতালে পুলিশ সার্জেন্টের গাড়িতে আগুন

রাজশাহীর বাঘায় হরতালে পুলিশ সার্জেন্টের গাড়িতে আগুন দিয়ে জ¦ালিয়ে দিয়েছে দূর্বৃত্তরা। রোববার (২৯ অক্টোবর) বেলা ১১টার দিকে বাঘা-চারঘাট মহাসড়কের মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া নামকস্থানে এই ঘটনা ঘটেছে।


জানা যায়, রাজশাহীতে কর্মরত পুলিশ সার্জেন্ট শহীদুজ্জামান রিপন তার স্ত্রীর বড় বোনকে নিয়ে প্রাইভেটকার নিয়ে শশুর বাড়ি লালপুরে আসছিলেন। প্রাইভেটকার বাঘা-চারঘাট মহাসড়কের মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া নামকস্থানে পৌঁছলে দূর্বৃত্তরা তার পথরোধ করে গাড়ি ভাঙতে শুরু করে। পুলিশ সার্জন গাড়ি থেকে নেমে আসার সাথে সাথে আগুন দিয়ে জ¦ালিয়ে দেওয়া হয়। মূহুতের মধ্যে গাড়িটি পুড়ে ভস্মিভূত হয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগে দূর্বৃত্তরা ছিঁটকে পড়ে। পুলিশ সার্জন শহীদুজ্জামান রিপন চারঘাট উপজেলার সারদা কুঠিপাড়া গ্রামের আবু বক্করের ছেলে বলে জানা গেছে।

তাৎক্ষনিক খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার।


এ ছাড়া বাঘা-চারঘাট মহাসড়কের বাঘা পৌরসভার ছাতারী এলাকায় দূর্বৃত্তরা রাস্তায় টায়ার ও কাঠের খড়ি আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ ও যানবাহন চলাচল বন্ধের চেষ্টা করেন।


পুলিশ সার্জন শহীদুজ্জামান রিপন বলেন, কিছু বুঝে উঠার আগেই গাড়িতে আক্রমন করে। গাড়ি থেকে বের হওয়ার সাথে সাথে আগুন দিয়ে জ¦ালিয়ে দেয়। গাড়ি পুড়ে গেল আমার চোখের সামনে কিছুই করতে পারলাম না।


এ বিষয়ে বাঘা থানার ওসি তদন্ত সবুজ রানা বলেন, ঘটনাস্থলে পৌঁছার আগেই পিকেটাররা পালিয়ে যায়। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


শেয়ার করুন