১৫ এপ্রিল ২০২৪, সোমবার, ০৮:৫৫:১০ অপরাহ্ন
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর গোদাগাড়ী থানার গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১১ টায় দিকে এ অভিযান চালায় ডিবি পুলিশ।


আটককৃতর নাম শরিফ হোসেন (২০)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানার আদারপাড়া গ্রামের আজমাইল হোসেনের ছেলে।


অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম জানান, রাজশাহী জেলার ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্সসহ গতকাল রাতে গোদাগাড়ী থানার সাব্দিপুর মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।


গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার গোদাগাড়ীর গোপালপুর গ্রামে চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী মহাসড়কের দক্ষিণপার্শ্বে গোপালপুর নিশান হোটেল অ্যান্ড মিষ্টান্ন ভান্ডারের সামনে এক মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার ডিবির ওই দল রাত ১১ টায় অভিযান পরিচালনা করে।


এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত সাড়ে ১১ টায় রাজশাহীর ডিবি পুলিশ শরিফ হোসেনের দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটের মধ্য হতে ১০০ গ্রাম হেরোইনmহ তাকে আটক করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত শরিফ হোসেনের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন