২৪ জুন ২০২৪, সোমবার, ০৫:৩০:২৬ পূর্বাহ্ন
জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। ১২ লাখ রুপি নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার প্রতারণার অভিযোগে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির দায়ের করা মামলায় এই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। চার্জশিট দাখিলের পর এ রায় দিয়েছেন পশ্চিমবঙ্গের শিয়ালদহ আদালত।


ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট থেকে ১২ লাখ রুপি নেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল তাঁর সঙ্গে। মোটা অঙ্কের সম্মানী নিলেও কলকাতায় যাননি নায়িকা।


বলিউডের এ নায়িকা কলকাতায় যাওয়ার নির্ধারিত দিনে না গিয়ে একের পর এক তারিখ পেছাতে থাকেন। এ ছাড়া ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিটি জানিয়েছে—জেরিন খান তাদের ফোনে হুমকি দিয়ে বলেন, কেন বাংলায় যাব? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায় তা আমি দেখে নেব।


অভিনেত্রীর এই হুমকির পর মুম্বাইতে কাজ পেতেও অসুবিধা হয় ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির। এরপরই নারকেলভাঙা থানায় নায়িকার বিরুদ্ধে মামলা করে কোম্পানিটি। সেই মামলায় শিয়ালদহ আদালতে চার্জশিট দাখিল হলে জেরিন খান ও তাঁর ম্যানেজারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।


এ ঘটনায় পরবর্তী পদক্ষেপ হিসেবে নোটিশ দেওয়া হতে পারে জেরিন খানকে। কিন্তু তাতেও যদি তারকার পক্ষ থেকে কোনো সাড়া না পাওয়া যায়, তাহলে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।


প্রসঙ্গত, চলতি বছরেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী জারিন খান। রিপোর্ট অনুযায়ী তিনি জ্বর ও শরীরে ব্যথা অনুভব করেছিলেন প্রথমে। তারপর নিজেই হাসপাতাল থেকে তাঁর স্বাস্থ্য আপডেট শেয়ার করেছিলেন।


উল্লেখ্য, ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘বীর’ সিনেমায় অভিনয় করে বলিউডে অভিষেক করেন জেরিন খানের। সেই সময় অনেকেই তাঁর সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন। এ ছাড়া তাঁর অভিনীত সিনেমার মধ্যে রয়েছে ‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’, ‘আকসার ২’ আরও অনেক ছবিতেও অভিনয় করেছেন।


শেয়ার করুন