২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৪৫:০২ অপরাহ্ন
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, বিএনপি থাকলে করে লুন্ঠন : লিটন
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২৩
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, বিএনপি থাকলে করে লুন্ঠন : লিটন

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, মানুষের কল্যান হয়। আর বিএনপি থাকলে লুন্ঠন করে, নির্যাতন করে।


শুক্রবার বিকেলে রসুলপুর উচ্চ বিদ্যালয় মাঠে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৫ নং রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন এলেই বিএনপি-জামায়াতসহ একটি গোষ্ঠী ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা বলে, “শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে, তত্ত্বাবধায়ক সরকার দিতে হবে।” তত্ত্বাবধায়ক সরকার মারা গেছে। দেশের সর্বোচ্চ আদালত বলে দিয়েছে, দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের প্রয়োজন নাই। শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য খায়রুজ্জামান লিটন বলেন, ২০০১ সালের প্রহসনের নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসে। বিএনপির আমলে সারের দাবিতে, বিদ্যুতের দাবিতে আন্দোলনে গুলি করে হত্যা করা হয়েছে। জামায়াত-বিএনপি,জেএমবির অত্যাচার-নির্যাতন আপনারা নিশ্চয় ভুলে জাননি।


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান লিটন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল ইতিহাসে ১ম বারের মতো পদ্মাসেতুর উপর দিয়ে ট্রেন গেছে। সম্প্রতি এলিভেটর এক্সপ্রেসওয়ে উদ্বোধন হয়েছে।মানুষের ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। দেশের অবকাঠামো, স্বাস্থ্য সব সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।


রাসিক মেয়র লিটন বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ, শেখ হাসিনার বাংলাদেশ, মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ, এই বাংলাদেশে আওয়ামী লীগই ক্ষমতায় থাকবে৷ শেখ হাসিনাই আবার ক্ষমতায় আসবেন ইনশাআল্লাহ।


তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে। আমরা দুষ্টু লোকের মিষ্ট কথায় ভুলতে চাই না। আমরা এগিয়ে যেতে চাই। আমরা মাথা উচু করে বাঁচতে চাই।


সমাবেশে প্রধান বক্তা খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে, সড়ক হয়েছে, স্কুল-কলেজ হয়েছে, মসজিদ ও মন্দিরের উন্নয়ন হয়েছে। গ্রাম পর্যায়েও উন্নয়ন পৌছে গেছে। আজ আমাদের গ্রামের মা-বোনেরা ভালো জামাকাপড় পড়েন, অনেকে গ্যাসের চুলায় রান্না করেন।।


তিনি আরো বলেন, দেশে তত্ত্বাবধায়ক সরকার মারা গেছে। শেখ হাসিনা ক্ষমতায় থেকে নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। শেখ হাসিনা আছেন, থাকবেন। আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনার নৌকায় ভোট দিবেন।


রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. প্রতাপ চন্দ্র মুন্ডার সভাপতিত্বে উন্নয়ন ও শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান বিপ্লব, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হাসান মিলন, নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, সহ-সভাপতি সরকার কামাল উদ্দিন, আবেদ আলী দেওয়ান, মো. নুরুল ইসলাম, আব্দুস সামাদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন শাহ, উপজেলা যুবলীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোত্তালিব হোসেন বাবর। সমাবেশ সঞ্চালনা করেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তৌহিদুর রহমান।


শেয়ার করুন