২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:৩৯:৪৪ পূর্বাহ্ন
মদ্যপানে ৬৫ লাখ টাকা খরচ করল ম্যানচেস্টার সিটি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২৩
মদ্যপানে ৬৫ লাখ টাকা খরচ করল ম্যানচেস্টার সিটি

ম্যানচেস্টার সিটি যেন এখন উৎসবের ক্লাব। ট্রেবল বিজয়ী এই ক্লাবের উদ্‌যাপন চলছেই। মদ্যপানেই তারা খরচ করেছে অর্ধকোটি টাকার বেশি। 


পেপ গার্দিওলার অধীনে এবার প্রথমবারের মতো ট্রেবল জিতেছে ম্যান সিটি, যার শুরুটা হয়েছে প্রিমিয়ার লিগ জয় দিয়ে। ২০২২-২৩ প্রিমিয়ার লিগে প্রায় ৯০ শতাংশ সময়ে শীর্ষে থেকেও শিরোপা জিততে পারেনি আর্সেনাল। পয়েন্ট তালিকার দৌড়ে থাকা আর্সেনাল হেরে যাওয়ায় আগেভাগেই হ্যাটট্রিক প্রিমিয়ার লিগ নিশ্চিত হয় সিটিজেনদের। ইতিহাদে গত ২১ মে চেলসিকে ১-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগ জয়ের উৎসব করেন ম্যান সিটির খেলোয়াড়েরা। টানেল ক্লাবে সেই উৎসবে মদ্যপানের বিল এসেছে ৪৭ হাজার পাউন্ড, বাংলাদেশি মুদ্রায় তা ৬৫ লাখ ১৮ হাজার টাকা। সেদিনের পার্টি নিয়ে জ্যাক গ্রিলিশের বাবা কেভিন ব্রিটিশ গণমাধ্যম ‘দ্য মিরর’কে বলেন, ‘সত্যি বলতে, সিটির উদ্‌যাপন ও পার্টি দুর্দান্ত। তার মধ্যে উল্লেখযোগ্য ছিল টানেল ক্লাবে কয়েক সপ্তাহ আগে প্রিমিয়ার লিগ জয়ের পার্টি। ৪৭ হাজার পাউন্ড বিল এসেছিল। আমি বিলের রিসিপ্ট দেখেছি। এটা শুধুই জ্যাকের ড্রিংকসের বিল ছিল না। জ্যাক সেদিন তাড়াতাড়ি বাড়ি ফিরেছে।’ 


প্রিমিয়ার লিগের পর ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে এফএ কাপ জিতেছে ম্যান সিটি। আর গত ১০ জুন শনিবার ইন্টার মিলানকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগ জিতেছে সিটি। সিটির চ্যাম্পিয়নস লিগ জয়ের পরদিন সকালে পার্টিতে উচ্ছ্বসিত গ্রিলিশ বলেছেন, ‘আপনারা কখনো কি ট্রেবল জিতেছেন?’ এরপর ১২ জুন ট্রেবল বিজয়ের আনন্দে ম্যানচেস্টার শহরে বাস প্যারেড করে ম্যান সিটি। বাস প্যারেডের সময় গ্রিলিশের মাথায় শ্যাম্পেন ঢেলে দিয়েছিলেন আর্লিং হালান্ড।


শেয়ার করুন