০৩ মে ২০২৪, শুক্রবার, ০৭:৩১:১৪ পূর্বাহ্ন
র‌্যাব-১২'র অভিযানে সিরাজগঞ্জ সদরে ৯৭৮ পিচ Buprenorphine injection সহ ০২ জন নারী মাদক ব্যবসায়ী আটক।
  • আপডেট করা হয়েছে : ১৩-০৬-২০২৩
র‌্যাব-১২'র অভিযানে সিরাজগঞ্জ সদরে ৯৭৮ পিচ Buprenorphine injection সহ ০২ জন নারী মাদক ব্যবসায়ী আটক।


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।         


এর ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১৩/০৬/২০২৩ তারিখ রাত্রী ০৩.৪০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন রহমতগঞ্জ, কাঠেরপুল চৌরাস্তার ইসলামী ব্যাংকের সামনে অপর পাশে পাকা রাস্তার উপর একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে নেশাজাতীয় ৯৭৮(নয়শত আটাত্তর) পিচ বুপ্রেনরফিন ইনজেকশনসহ ০২ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল জব্দ করা হয়।


 গ্রেফতারকৃত আসামীঃ ১। মোছাঃ পারুল (৫৩), স্বামী- মোঃ আঃ করিম, সাং-মংলাপাড়া ২। মোছাঃ আমেনা খাতুন (৫১), স্বামী- মোঃ আঃ সাত্তার, সাং-খাসুরিয়া, উভয় পোঃ- ডাঙ্গাপাড়া, থানা-হাকিমপুর ও জেলা-দিনাজপুর।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ সহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।


 গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার দায়ের করত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন