১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩৬:২৯ পূর্বাহ্ন
নওগাঁয় ভোক্তা অধিকারের যৌথ অভিযান
নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৩
নওগাঁয় ভোক্তা অধিকারের যৌথ অভিযান

নিরাপদ খাদ্য নিশ্চিতে নওগাঁয় ভোক্তা অধিকার, নিরাপদ খাদ্য অধিদপ্তর এবং এনএসআই এর যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার দুপুরে পৌর শহরের কাজীর মোড় এবং মিষ্টিপট্টি এলাকায় এ অভিযান চালিয়ে অসাধু ব্যবসায়ীদের জরিমানা করা হয়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর এর সহকারী পরিচালক রুবেল হোসেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা চিন্ময় সরকারসহ এনএসআই কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন।


অভিযানে শহরের কাজীর মোড় এলাকায় নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রি, মেয়াদ উত্তীর্ণ আইসক্রিম ও চানাচুর বিক্রির দায়ে ৮ হাজার টাকা, শহরের মিষ্টিপট্টি এলাকার মিষ্টির দোকানগুলোতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি এবং খোলা লবন ব্যবহারের দায়ে শ্যামলী মিষ্টান্ন ভান্ডারকে ৩ হাজার টাকা, ড়ুান্ড সুইটসকে ১ হাজার টাকা, নওগাঁ মিষ্টান্ন ভান্ডারকে ১হাজার টাকা এবং মুক্তা মিষ্টান্ন ভান্ডারকে ১হাজার টাকা জরিমানা করা হয় এবং প্রতিটি দোকান মালিককে সতর্কপুর্বক সাবধান করে দেওয়া হয় ভবিষ্যতে যদি এমন অনিয়ম পাওয়া যায় তবে তাদের বিরুদ্ধে আরও কঠিন ব্যবস্থা গ্রহন করবে কর্তৃপক্ষ।


এসময় ভোক্তা সংরক্ষন অধিদপ্তরের কর্মকর্তা, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা, এনএসআই কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেয়।

শেয়ার করুন