১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫০:১৪ পূর্বাহ্ন
মান্দায় অবৈধ স্থাপনা নির্মাণে বাঁধা দেওয়া গৃহবধুকে মারপিটের অভিযোগ
মো: তৌফিকুর রহমান শিশির নওগাঁ থেকে :
  • আপডেট করা হয়েছে : ২৯-০১-২০২৩
মান্দায় অবৈধ স্থাপনা নির্মাণে বাঁধা দেওয়া গৃহবধুকে মারপিটের অভিযোগ মান্দায় অবৈধ স্থাপনা নির্মাণে বাঁধা দেওয়া গৃহবধুকে মারপিটের অভিযোগ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় এক ব্যক্তির বাড়িঘর ভেঙ্গে দিয়ে জোরপূর্বক স্থাপনা নির্মান করছে একজন প্রভাবশালী ব্যক্তি। বাঁধা দিলে নাবালক শিশু ও মহিলাকে মারপিট করে। এ ব্যপারে মান্দা খানায় অভিযোগ দায়ের হলেও পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ করেনি। 

ঘটনাটি ঘটেছে মান্দা উপজেলার দোডাঙ্গি পূর্ব পাড়া গ্রামে। সরেজমিন গিয়ে জানা গেছে ওই গ্রামের হাসান আলীর পিতা হিয়াৎ আলী ২০১৭ সালে ৫ শতাংশ সম্পত্তি ক্রয় করে। পিতার এই সম্পত্তিতে বাড়ি করে বসবাস করতে থাকেন পুত্র হাসান আলী। 

বসবাস করাকালীন হঠাৎ করে ওই সম্পত্তি নিজেদের বলে দাবী করে জনৈক ইয়ার অলীর পুত্ররা। ১৩৬০ নম্বর হাল দাগের উপর অবস্থিত বাড়িঘর হঠাৎ করে গত ১ জানুয়ারি উক্ত ইয়ার আলী, তার ভাই সোলায়মান, তার স্ত্রী শারমিন বেগমসহ আরও বেশ কিছু লোকজন নিয়ে সন্ত্রাসী কায়দায় জোরপূর্বক দখল করেন এবং মারপিট করে মামলা ধামলার হুমকি।

সন্ত্রাসী লোকজন নিয়ে বাড়ি ঘর ভাঙ্গচুর করে। বাঁধা দিলে কোন কর্নপাত করেনা। পরবর্তীতে আবারো ৭ জানুয়া ভাঙ্গচুর শুরু করে। এতে বাঁধা দিলে হাসান কাজে বাইরে থাকায় তার স্ত্রী সুলতানা বেগম বাঁধা দিলে তাঁরা তাকে বেদম মারপিট করে। মারাত্মক আহত অবস্থায় মান্দা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করতে হয়।  

এ ব্যপারে মান্দা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। কিন্তু পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ না করলে পরিবারটি অসহায় হয়ে পড়ে। বাধ্য হয়ে কোর্টে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩৮ সিআর/২৩ ।  

এই ঘটনায় পরিবারটি ক্ষতিগ্রস্থ অবস্থায় দিনযাপন করছে। বাড়িঘড় রক্ষাসহ যানমালের নিরাপত্তা রক্ষার জন্য এলাকাবাসীর কাছে অইনী সহায়তা নিশ্চিত করার আহবান জানিয়েছেন।

শেয়ার করুন