২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:২৪:০৫ পূর্বাহ্ন
রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২২
রাজশাহী থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 “হাতের মুঠোয় হাজার বছর, আমরা চলেছি সামনে”- এই স্লোগান সামনে রেখে নানা আয়োজনের মধ্যদিয়ে প্রতিষ্ঠার ৩৮ বছর উদযাপন করেছে রাজশাহী থিয়েটার। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে নগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৪টায় আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি সাহেববাজার জিরোপয়েন্ট হয়ে মনিচত্বর ঘুরে আবার আলুপট্টি মোড়ে এসে শেষ হয়। এরপর সেখানে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

রাজশাহী থিয়েটারের সভাপতি নিতাই কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাসান খন্দকার সভাপতি সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১, মনিরুজ্জামান উজ্জ্বল সাধারণ সম্পাদক সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ , নাট্যকার নির্দেশক ও অধ্যাপক মলয় কুমার ভৌমিক,
বাংলাদেশ মহিলা পরিষদের জেলা শাখার সভাপতি কল্পনা রায়, শামসুন্নাহার লিপি সাংগঠনিক সম্পাদক রাজশাহী থিয়েটার, প্রমুখ।।

অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ গ্রাম থিয়েটার রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী কামারুল্লাহ সরকার।

অনুষ্ঠানে অতিথিদের কথার ফাঁকে ফাঁকে চলে শিশু সংগঠন ভোর হলো’র রাজশাহীর শিশুশিল্পীদের নাচ, গান, কবিতা। নাটিকা পরিবেশন করেন থিয়েটারের শিল্পীরা।

শেয়ার করুন