১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৩৬:০০ পূর্বাহ্ন
এত দ্রুত বিয়ে করাটা ভুল ছিল: অপু বিশ্বাস
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২২
এত দ্রুত বিয়ে করাটা ভুল ছিল: অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শাকিব খানের সঙ্গে জুটি একসময় বেশ জনপ্রিয় ছিল। এই জুটি উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। তবে সিনেপর্দার বাইরেও তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে।

তাদের ঘরে জন্ম নেয় একমাত্র পুত্র আব্রাম খান জয়। তবে তারা এখন আলাদা হয়ে গেছেন। বর্তমান কলকাতায় আছেন অপু। সেখানে তার অভিনীত শর্টকাট নামে একটি ছবি মুক্তির অপেক্ষায়। সেই ছবির প্রচারেই কলকাতায় যাওয়া তার। 

সেখানে নতুন ছবির প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবনের নানা অধ্যায় নিয়েও কথা বলছেন অপু বিশ্বাস। আনন্দবাজার পত্রিকার সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, দ্রুত বিয়ে করে ফেলেছিলেন তিনি, ভুল করে মা হয়েছেন। 

অপু বিশ্বাসের কাছে প্রশ্ন রাখা হয়েছিল— জীবনের এই যাত্রাপথে কোনো ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? অপু উত্তর দিয়েছেন, ‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা—সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটি যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

কোন ঘটনায় খুশি হয়েছেন, এমন প্রশ্নে অপুর উত্তর— ‘মা হয়েছি। ভুল করে হলেও...।’

কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতার লেখা গল্প নিয়ে নির্মিত হয়েছে 'শর্টকাট'। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। এ ছাড়া আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, রাজশ্রী ভৌমিক, বিশ্বনাথ বসুসহ অনেকেই।

শেয়ার করুন