১৯ জুলাই ২০২৪, শুক্রবার, ০২:০৪:১২ পূর্বাহ্ন
সোনাক্ষীর বিয়েতে বিশেষ উপহার দিলেন শাহরুখ!
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২৪
সোনাক্ষীর বিয়েতে বিশেষ উপহার দিলেন শাহরুখ!

সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের ‘দাবাং গার্ল’ খ্যাত সোনাক্ষী সিনহা। তবে তার বিয়ে নিয়ে পরিবারে চলছে চাপা অশান্তি। মঙ্গলবার সোনাক্ষী তার বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে আনেন। প্রতিটি ছবির সঙ্গে জুড়ে থাকা মুহূর্তের বর্ণনা দেন নায়িকা। সেখানেই জানা গেছে বিয়েতে সোনাক্ষীকে দেওয়া শাহরুখের উপহারের বিষয়ে। অবশ্য তাদের বিয়েতে আসতে পারেনি বলিউড কিং।


গত ২৩ জুন আইনি মতে বিয়ে সারেন সোনাক্ষী ও তার দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবাল। যদিও তাদের বিয়ের পর থেকেই চলছে নানা আলোচনা। সোনাক্ষীর ভাই লবের নাকি একেবারেই মত ছিল না এই বিয়েতে। যদিও তাতে কিছু আটকায়নি। সকালে বাড়িতে বিয়ে, তার পর সন্ধ্যায় প্রীতিভোজের আয়োজন করে সিনহা পরিবার। 


সেখানে ডাকেন ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবকে। সালমান খান থেকে রবিনা ট্যান্ডন, তব্বু-সহ একাধিক তারকা আসেন সোনাক্ষী-জাহিরের প্রীতিভোজে। তবে দেখা যায়নি শাহরুখ খানকে।


কারণ, সেসময় পরিবার নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন অভিনেতা। উপস্থিত হতে না পারলেও সোনাক্ষী-জাহিরের বিশেষ দিনে উপহার পাঠিয়েছেন বলিউড বাদশা।


সোনাক্ষী পোস্ট করেছেন একটি সাদা-কালো ছবি, তাতে দেখা যাচ্ছে লিফটে নামছেন সোনাক্ষী-জাহির। আর ফোনে শাহরুখের পাঠানো ভয়েস নোট শুনছেন।


সোনাক্ষী ছবির নিচে লেখেন, আমাদের দু’জনের সব থেকে প্রিয় শাহরুখের ভয়েস নোট শুনছি। এত শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন আমাদের! বিয়ের দিনের সবচেয়ে বড় প্রাপ্তি।


শেয়ার করুন