২০ মে ২০২৪, সোমবার, ১২:৫৮:০০ অপরাহ্ন
বিজয়ী ৩ প্রার্থীর বাড়ি একই এলাকায়
  • আপডেট করা হয়েছে : ০৯-০৫-২০২৪
বিজয়ী ৩ প্রার্থীর বাড়ি একই এলাকায়

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের শিবলী নোমানী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪২ হাজার ৬৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোটরসাইকেল প্রতীকের মতিয়ার রহমান মতি পেয়েছেন ৫ হাজার ৫৭২ ভোট। 


এদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উড়োজাহাজ প্রতীকের শফিকুজ্জান রাসেল বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২৯ হাজার ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী চশমা প্রতীকের আনিচুর রহমান মিঠু মালিথা পেয়েছেন ১৫ হাজার ৯৩২ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে হাঁস প্রতীকের শাহনাজ পারভীন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৩৫ হাজার ৬৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফুটবল প্রতিকের তিথী রানী পেয়েছেন ২৩ হাজার ৯৭৭ ভোট। বিজয়ী তিন প্রার্থীই শহরের আড়পাড়া এলাকার বাসিন্দা। তারা পৌরসভার ৭নং ওয়ার্ডের ভোটার। বিজয়ী তিন প্রার্থী হলফনামায় এই ঠিকানা উল্লেখ করেছেন।  


৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। তবে বেশিরভাগ কেন্দ্রগুলোতে ভোটারদের লম্বা লাইন লক্ষ্য করা যায়নি। ভোটার উপস্থিতিও ছিল তুলনামূলক কম। এদিকে উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 


কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার রশিদুল আলম বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।


শেয়ার করুন