২০ মে ২০২৪, সোমবার, ০৪:০২:৫৩ পূর্বাহ্ন
পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁনের মতবিনিময়
  • আপডেট করা হয়েছে : ০৮-০৫-২০২৪
পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁনের মতবিনিময়

রাজশাহীর পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ মে) বিকেলে নওহাটা মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে উপজেলার বর্তমান ও সাবেক ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়নের নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন।


মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁন বলেন, অসহায়, দরিদ্র, সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি। ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহনের পাশাপাশি বিভিন্ন সেবামূলক কাজ করছি। স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা ও মতবিনিময়, উঠান বৈঠক সহ প্রচার-প্রচারণার চালিয়ে যাচ্ছি। এসময় তিনি দলবল নির্বিশেষে উপজেলার সর্বস্তরের জনগন ও ভোটারদের দোয়া ও সমর্থন চেয়েছেন।


মতবিনিময় সভায় দামকুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সজীব এর সভাপতিত্বে ও বড়গাছী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও পবা উপজেলা ছাত্রলীগের অন্যতম সদস্য কামাল পারভেজ সবুজ এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল, হড়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন, দামকুড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জীবন হোসেন, হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধরণ সম্পাদক কাউসার হোসেন সুজন, হড়গ্রাম ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক মুরসালিন শিমুল, নওহাটা পৌরসভা কৃষক লীগের সভাপতি শাফিকুল ইসলাম শাফি এবং বর্তমান ও সাবেক ছাত্রলীগনেতা সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।


উল্লেখ্য আগামী ২৯ মে বুধবার সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট এর মাধ্যমে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্টিত হবে।


শেয়ার করুন