১৮ মে ২০২৪, শনিবার, ০৩:৩০:০৫ অপরাহ্ন
ভয়ংকর ‘সাইকোপ্যাথ’ মিল্টন সমাদ্দার
  • আপডেট করা হয়েছে : ০৫-০৫-২০২৪
ভয়ংকর ‘সাইকোপ্যাথ’ মিল্টন সমাদ্দার

মানবতার ফেরিওয়ালার মুখোশের আড়ালে প্রতারণার অভিযোগে গ্রেফতার ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার ভয়ংকর ‘সাইকোপ্যাথ’। নিজের বাবাকে পিটিয়ে এলাকা ছাড়া হয়ে ঢাকা শহরে এসে সে সাইকোপ্যাথে পরিণত হয়। (সাইকোপ্যাথি হলো এক ধরনের মানসিক অসুস্থতা। এটি একটি পার্সোনালিটি ডিজঅর্ডার)। ফলে ভয়ংকর সব অপকর্মে জড়িয়ে পড়ে সে। তার অপকর্মের অভিযোগগুলো সম্পর্কে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতোমধ্যে তার স্ত্রী মিতু হালদার ও নিয়োগ দেওয়া চিকিৎসককে ডিবিতে ডাকা হয়েছে। রোববার তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। মিল্টনকে অর্থ সহায়তাকারীদের তালিকা করে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। পর্যায়ক্রমে মিল্টনের অপকর্মের সব সহযোগীকেই জিজ্ঞাসাবাদ ও আইনের আওতায় আনা হবে। 

শনিবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে মিল্টন সমাদ্দারের বিষয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ। 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তথাকথিত মানবতার ফেরিওয়ালা কিভাবে হলেন তিনি, তার অর্থের উৎসটা কোথা থেকে আসে, কিভাবে তিনি দরিদ্র মানুষদের সংগ্রহ করতেন, এসব মানুষকে টর্চার সেলে এনে কেন পেটাতেন-সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাতের বেলায় কেন মৃতদের জানাজা করতেন, মৃত্যু সনদে কেন নিজেই সিল-ছাপ্পর মারতেন এসব বিষয়েও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মিল্টন কীভাবে অর্থ উপার্জন করতেন, এর প্রক্রিয়া কি এবং কারা তাকে সহায়তা করতেন, সোশ্যাল নেটওয়ার্কে ভিডিওগুলো যারা বানিয়ে দিত তাদেরও শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করা হবে। তিনি যে ডাক্তারকে সেখানে নিয়েছিলের তার সঙ্গে আমরা কথা বলব। অপারেশন থিয়েটারে কি করা হতো সব জিজ্ঞাসা করা হবে। 

শেয়ার করুন