২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৩৪:৫২ পূর্বাহ্ন
অনেক প্রস্তাব দিচ্ছে, কিন্তু আমি সবাইকে ফিরিয়ে দিয়েছি: মাহি
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৪
অনেক প্রস্তাব দিচ্ছে, কিন্তু আমি সবাইকে ফিরিয়ে দিয়েছি: মাহি

দ্বাদশ জাতীয় নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক মার্কায় নির্বাচনে দাঁড়িয়েছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে বিপুল ভোটে পরাজিত হন তিনি। এরপর বিচ্ছেদের ঘোষণা দেন। 


স্বামী রকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিকভাবেই বিচ্ছেদের পথে হাঁটছেন মাহি। নিজের নাম থেকে স্বামীর চিহ্নও মুছে ফেলেছেন মাহি। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা মিলল অভিনেত্রীর নামে সেই পরিবর্তন।


এরপরই নিজের মধ্যে বিরাট পরিবর্তন এনেছেন এই অভিনেত্রী। পালটে ফেলেছেন লুক, ব্যস্ত হয়েছেন ক্যারিয়ার নিয়ে। এরই মধ্যে পর্দায় ফেরার প্রস্তুতি নিয়েছেন মাহি। তিনি জানান, ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেবেন না। এর কারণও অবশ্য রয়েছে। বিয়ের পর বেশ কিছু সিনেমার প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। 


এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহি বলেন, ‘অনেক প্রস্তাব ছিল আমার কাছে। বড় নির্মাতা ও ভালো প্রযোজনা প্রতিষ্ঠান আমার সঙ্গে কাজ করতে চেয়েছিল। আমি রাজি হলে অন্তত পাঁচটি ভালো সিনেমা করতে পারতাম; কিন্তু সেটা হয়ে ওঠেনি আমার কারণেই। বাছবিচার ছাড়াই সবাইকে ফিরিয়ে দিচ্ছিলাম। এখন ঘোর থেকে বাস্তবে ফিরেছি। ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেব না। এখন একের পর এক কাজ করতে চাই।’


শুধু সিনেমাতেই নয়, রাজনীতিও নতুন করে শুরু করতে চান মাহি। প্রতিদিনই বিভিন্ন ইভেন্টে অংশ নিচ্ছেন। শোবিজপাড়ায় আবারো নিয়মিত হচ্ছেন। 


গত ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওবার্তায় স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন অভিনেত্রী। এরপর থেকে বর্তমানে ছেলে ফারিশকে নিয়ে আলাদা থাকছেন তিনি।


শেয়ার করুন