২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:১৪:৫৯ অপরাহ্ন
দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ, ফের বিয়ে করছেন কাঞ্চন মল্লিক
  • আপডেট করা হয়েছে : ১৯-০২-২০২৪
দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ, ফের বিয়ে করছেন কাঞ্চন মল্লিক

চলতি বছরের ১০ জানুয়ারি আদালতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে টালিউড অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের। এ দম্পতির বিবাহবিচ্ছেদের আবেদনের প্রেক্ষিতে সেটি মঞ্জুর করেন কলকাতার একটি আদালত।


এদিকে পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরই ফের বিয়ে করতে যাচ্ছেন কাঞ্চন মল্লিক। এটি তার তৃতীয় বিয়ে। পিংকি বন্দ্যোপাধ্যায় ছিলেন তার দ্বিতীয় স্ত্রী।  এখন যাকে বিয়ে করতে যাচ্ছেন কাঞ্চন মল্লিক, তিনি ‘কৃষ্ণকলি’ খ্যাত ভারতীয় বাংলা টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। ছোট পর্দার এই অভিনেত্রীর সঙ্গে কাঞ্চন মল্লিকের পরকীয়া সম্পর্ক রয়েছে বলে অভিযোগ পিংকি বন্দ্যোপাধ্যায়ের। ২০২১ সালে এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন পিংকি। 


দ্বিতীয় স্ত্রী পিংকির সঙ্গে বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার ৪৮ ঘণ্টা পার হওয়ার আগেই ‘পরকীয়া প্রেমিকা’ শ্রীময়ীকে বিয়ে করার খবর এলো।


সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, আগামী ৬ মার্চ বিয়ে করতে যাচ্ছেন কাঞ্চন-শ্রীময়ী। এই বিয়ে শ্রীময়ীর প্রথম হলেও কাঞ্চনের তৃতীয়। ইতোমধ্যে শ্রীময়ী বিয়ের প্রস্তুতি শুরু করেছেন পুরোদমে।  মেকআপ আর্টিস্ট ঠিক করা থেকে শুরু করে বিয়ের শপিংও করে ফেলছেন শ্রীময়ী।


হিন্দুস্তান টাইমস জানায়, এই বিয়ের বিষয়ে তাদের পক্ষ থেকে কাঞ্চনের মোবাইলফোনে চেষ্টা করে বন্ধ পাওয়া যায়। অন্যদিকে শ্রীময়ীও ফোন রিসিভ করেননি।


উল্লেখ্য, এর আগে প্রথম অভিনেত্রী অনিন্দিতা দাসকে বিয়ে করেছিলেন কাঞ্চন মল্লিক। সেই বিয়েরও বিচ্ছেদ ঘটে।


শেয়ার করুন