০৩ মে ২০২৪, শুক্রবার, ০৩:৪০:২৬ পূর্বাহ্ন
গণতন্ত্র মঞ্চের সঙ্গে বৈঠক বিএনপির
  • আপডেট করা হয়েছে : ১৪-০১-২০২৪
গণতন্ত্র মঞ্চের সঙ্গে বৈঠক বিএনপির


সরকারবিরোধী আন্দোলনে পরবর্তী করণীয় নির্ধারণে গণতন্ত্র মঞ্চের সঙ্গে বৈঠক করেছে বিএনপি। শনিবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। 


বৈঠক সূত্রে জানা যায়, সরকারবিরোধী আন্দোলনে একদফা দাবিতে নতুন কর্মসূচি দিয়ে শিগগিরই মাঠে নামবে বিএনপিসহ সমমনা দলগুলো। এর আগে যুগপৎ আন্দোলনে থাকা মিত্রদের সঙ্গে কর্মসূচি ও বাস্তবায়ন নিয়ে আলোচনা করেন নীতিনির্ধারকরা।


বৈঠকে উপস্থিত ছিলেন, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য ডক্টর আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান। 


গণতন্ত্র মঞ্চ পক্ষে ছিলেন নাগরিক ঐক্য সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, জেএসডি সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ স্বপন, গণ সংহতি আন্দোলন প্রধান সমন্বয়ক ও গণতন্ত্র মঞ্চ সমন্বয়ক জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলন হাসনাত কাইয়ুম ও ভাসানী অনুসারী পরিষদ সভাপতি রফিকুল ইসলাম বাবুল।


জানা যায়, সভার শুরুতেই রাজপথে অব্যাহত আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য গণতন্ত্র মঞ্চের নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বিএনপি হাইকমান্ড। চলমান আন্দোলন অব্যাহত এবং আরো কঠিন কর্মসূচি ঘোষণা দেওয়ার জন্য বিএনপির প্রতি আহবান জানান নেতারা।


গত ৯ জানুয়ারি থেকে কয়েকটি ধাপে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা দলগুলোর সঙ্গে বৈঠক করে বিএনপি।

শেয়ার করুন