২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৫৬:৪৩ পূর্বাহ্ন
নগরীতে পুলিশের পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামাদিসহ গ্রেফতার ৯
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২৪
নগরীতে পুলিশের পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামাদিসহ গ্রেফতার ৯

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামাদিসহ ৯জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার  নগরীর কাশিয়াডাঙ্গা ও রাজপাড়া থানা এলাকায় এ অভিযান চালানো হয়।


গ্রেফতারকৃত আসামিরা হলেন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোহাম্মদ আলীর ছেলে মো: ওমর আলী তরুণ (২৪) ও মো: আব্দুল মাবুদ (৩৫), মো: হাকিম (৩৬), মো: মিজান (২৪), মো: ইয়াসিন (৩৩), মো: মিলন (৪০), মো: মানিক হোসেন (৪৩), মো: আজম আলী (২৮) ও মো: আলাউদ্দীন (৩২)।


ঘটনা সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকাল পৌনে ৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার লিলি হল মোড় এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওইদল বিকেল ৫ টায় কাশিয়াডাঙ্গা থানার লিলি হল মোড় এলাকায়  অভিযান পরিচালনা করে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামি মো: ওমর আলী তরুনকে গ্রেফতার করে।


অপর একটি অভিযানে এসআই মো: আ: করিম তালুকদার ও তাঁর টিম একই দিবাগত রাত পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার আলীর মোড়ে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার হয়।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য ও জুয়া আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন