২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১৫:০৯ অপরাহ্ন
আমি চাই আপনাদের এলাকাটি একটি উন্নত এলাকা হোক হাফিজ উদ্দিন আহমেদ
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২৩
আমি চাই আপনাদের এলাকাটি একটি উন্নত এলাকা হোক হাফিজ উদ্দিন আহমেদ

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও -৩(পীরগঞ্জ -রাণীশংকৈল) জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ  পথসভায় বলেন, 'এই আসনে উপনির্বাচনে আমি কি উন্নয়ন করেছি আপনারা তা জানেন। আপনারা চিন্তা করেন আপনাদের মুল্যবান ভোটটা কাকে দিবেন? কোথায় দিবেন ? কাকে দিলে রাস্তা ঘাটের উন্নয়ন হবে? চিন্তা করবেন। আপনারা জানেন ৭ জানুয়ারি রবিবার জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। 

আপনাদের এ এলাকার মানুষের কি ব্যথা, কি কষ্ট কি যন্ত্রনা আমি সবই জানি, সবই বুঝি। আমি চাই আপনাদের এলাকাটি একটি উন্নত এলাকা হোক। 

তিনি আরো বলেন, যখন বাংলাদেশের সব উপজেলা জেলার নির্বাচনী এলাকাগুলো উন্নত অবস্থায় গিয়েছে, তখন তখন আমরা রানীশংকৈল- পীরগঞ্জ বাসি কাঁচা রাস্তা পাকা করার জন্য দৌড়াচ্ছি। অথচ অন্যান্য এলাকার মানুষ রাস্তা পাকা করনের কাজের কথা বলেনা। তারা তাদের কর্মসংস্থানের কথা বলেন,শিল্প কারখানার কথা বলেন। আপনারা জানেন রাণীশংকৈল- পীরগঞ্জের প্রায় ৫০০ মসজিদে সরকারি টিআর কাবিখার ৫০ হাজার থেকে দেড় লক্ষ টাকা পর্যন্ত দিয়েছি। 

আপনাদের টি আর কাবিখা, মসজিদ মন্দিরের টাকা আমি লুটপাট করার জন্য আসিনি। আমি এসেছি আপনাদের সেবা করার জন্য। সে কারণে আমি বলতে চাই আমাদের এলাকাটা পিছিয়ে পড়ে আছে। এখনো আমাদের রাস্তাঘাট কাচা পড়ে আছে। এই সমস্ত রাস্তাঘাট করার জন্য আপনারা ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে লাঙ্গল মার্কায় ভোট দিবেন। আমি নির্বাচিত হলে উন্নয়ন দেখাবো ইনশাল্লাহ। 

তিনি মঙ্গলবার সন্ধায় মিরডাঙ্গী বাজারে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অন্যান্যদের মধ্যে এ সময় বক্তব্য দেন, সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ফইজুল ইসলা,  সাংবাদিক বিপ্লব,নন্দওয়ার ইউনিয়ন সভাপতি আল্লামা ইকবাল, সাবেক মেম্বার আজারুল ইসলামসহ জাতীয় পার্টির ইউনিয়ন প্রবীণ নেতা হাফি

শেয়ার করুন