০৪ মে ২০২৪, শনিবার, ০৯:২৯:০৭ পূর্বাহ্ন
‘তিনজন মিলে পরিকল্পতিভাবে হত্যা করেছে চিকিৎসককে’
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২৩
‘তিনজন মিলে পরিকল্পতিভাবে হত্যা করেছে চিকিৎসককে’

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন চিকিৎসক গোলাম কাজেম আলী আহমেদকে তিনজন মিলে পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলেছে জানিয়েছে পুলিশ। রোববার দিবাগত রাতে নগরীর বিলসিমলা এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।


রাজশাহী নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ রফিকুল হক এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, তিনজন মাইক্রোবাস থেকে নেমে প্রথমে পেছন থেকে লাঠি দিয়ে আঘাত করে চিকিৎসক কাজেম আলীকে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার সঙ্গে একজন মোটরসাইকেল চালক ছিলেন। তার নাম শাহীন। তিনি গ্লোব ফার্মাসিউটেক্যালের মেডিকেল রিপ্রেজেনটিভ। তার সঙ্গে প্রায় যাওয়া আসা করতেন গোলাম কাজেম আলী আহমেদ।


ওসি বলেন, একটি সিলভার কালার মাইক্রোবাস প্রথমে চিকিৎস কাজেমকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে চালক বাধ্য হয়ে রাস্তার বাম পাশে মোটরসাইকেল দাঁড় করান। এর পর মাইক্রোবাস থেকে নেমে তিনজন প্রথমে লাঠি দিয়ে আঘাত করে চিকিৎসককে। এসময় চালক শাহীনকে চলে যেতে বলে। শাহীন মোটরসাইকেল নিয়ে চলে যেতে গিয়ে দেখেন পেছনে চিকিৎসক পড়ে আছেন। তার শরীর দিয়ে রক্তপাত হচ্ছে। এর পর তিনি রাস্তায় বসে পড়ে চিৎকার দিতে থাকেন।


এসময় দুর্বৃত্তরা পালিয়ে যায় মাইক্রোবাসে করে। পরে রাস্তার লোকজন কাজেম আলীকে ধরাধরি করে রক্তাক্ত অবস্থায় রামেক হাসপাতালে নেন। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


শেয়ার করুন